আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

আজকের দিনে যত খেলা

আজ টি২০ সিরিজের শেষ ম্যাচ এ পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ । ৩ ম্যাচ সিরিজের প্রথম ২টিতে হেরে সিরিজ নিশ্চিত করেছে পাকিস্তান। আজ দুপুর ২ টায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে নামবে বাংলাদেশ ও পাকিস্তান।

২ ম্যাচ টেস্ট সিরিজের শ্রীলংকার গলে প্রথম ম্যাচ এর ২য় দিনে ব্যাট করতে নামবে স্বাগতিক শ্রীলংকা। এর আগে গতকাল টসে জিতে ব্যাটিং নেয় শ্রীলংকা। ব্যাট করতে নেমে প্রথম দিনে রান তুলে ২৬৭ রান ৩ উইকেট হারিয়ে। নিসানকা ৫০ রান করে আউট হলে এখন ২২ গজে রয়েছেন দিমুথ করুনারত্নে ও ডি সিলভা। করনারত্নে ১০০ রান এর মাইলফলক স্পর্শ করেছেন৷ ৫৬ রান করে সিলভা এখন ও ক্রিজে রয়েছেন। ওয়েস্ট ইন্ডিজ এর হয়ে রুস্তন চেজ ২ উকেট নিয়েছেন প্রথম দিনে। আজ সকাল ১০ টায় ২য় দিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাটিং করতে মাঠে নামবে শ্রীলংকা

বিশ্ব ক্রিকেট স্বীকৃত সবচেয়ে ছোট ফরমেট হল ১০ ওভারের ম্যাচ৷ যাকে বলা হয় টি১০। ক্রিকেট সংস্থা ICC এখন ও এই ফরমেট কে গ্লোবাল নেটওয়ার্কে সমর্থন করেনি কিন্তু আবুদাবি এই ফরমেট এ লীগ চালু করেছে৷ টি১০ লীগে আজকের দিনে প্রথম ম্যাচে সন্ধ্যা ৮ টায় মাঠে নামবে ডাক্কান গ্লডিএটরস বনাম দিল্লি বুলস। দিনের দ্বিতীয় ম্যাচে রাত ১০ টায় দ্যা চ্যন্নাই ব্র্যেভস এর বিপক্ষে মাঠে নামবে টেবিলের সেরা টিম আবুধাবি।

আজ সারাদিনে ৪ টি খেলা রয়েছে।

আন্তর্জাতিক

১-বাংলাদেশ বনাম পাকিস্তান

শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম,মিরপুর

দুপুরঃ- ২ঃ০০ টায়

২- শ্রীলংকা বনাম ওয়েস্ট ইন্ডিজ

২য় দিন, প্রথম ইনিংস গল ক্রিকেট স্টেডিয়াম

সকাল ১০ঃ০০ টায়

লীগ টি১০

রাত ৮ঃ০০ টায়

ডাক্কান গ্লাডিটরিয়াস বনাম দিল্লি বুলস

রাত ১০ঃ০০ টায়

দ্যা চ্যান্নাই ব্রেভস বনাম টিম আবুধাবি

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট