Connect with us

ফ্র্যাঞ্চাইজি লীগ

শূন্য রানেই দেশে ফিরলেন ঢাকার রবিন দাস

বিপিএলে মাত্র দুটি ম্যাচ খেলেছেন, সেই দুই ম্যাচেই আউট হয়েছেন শূন্য রানে। এবার ফিরে যাচ্ছে বাংলাদেশি বংশোদ্ভুত ইংল্যান্ডের ক্রিকেটার রবিন দাস। অর্থাৎ কোনো রান করেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়ে ইংল্যান্ডে যাত্রা করেছেন তিনি ঢাকা ডমিনেটর্সের এই ক্রিকেটার।

শূন্য রানেই দেশে ফিরলেন ঢাকার রবিন দাস

শূন্য রানেই দেশে ফিরলেন ঢাকার রবিন দাস। ছবিঃ সংগৃহীত

রবিন বিপিএলে এসেছিলেন নিজেকে প্রমাণ করতে। চামিন্দা ভাসের অধীনে ঢাকা দলে খেলার সুযোগ পান তিনি। কিন্তু প্রমাণ তো দূরে থাক, ইংলিশ ক্রিকেটার নিজের পায়ের তলার মাটিই শক্ত করতে পারেননি।

ঢাকার হয়ে মাঠে নেমেই প্রথম ম্যাচে গোল্ডেন ডাকে শুরু করেন রবিন। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ম্যাচে ইমাদ ওয়াসিমের বলে স্টাম্প হারানো বোল্ড হয়ে ফেরেন এই ব্যাটসম্যান।

সেই ম্যাচে চারে ভালো না করলেও দল বিশ্বাস রেখেছে রবিনের উপর। যার ফলে পরের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সুযোগ মিলেছে এই ক্রিকেটারের। এবার চার থেকে তিনে উঠে ব্যাট করেছেন, তবে যথারীতি ব্যর্থ রবিন। এবার কুমিল্লার বোলার তানভীর ইসলামের বলে স্টাম্পিংয়ের শিকার হয়ে ফিরলেন রবিন। রান করলেন ৪ বলে একটি বিরাট শূন্য।

আরও পড়ুনঃ বাকি চার পাণ্ডব যেন সম্মানের সঙ্গে অবসর নিতে পারে: মাশরাফি

দুই ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পেয়েও রানের খাতা খুলতেই পারেননি ২০ বছর বয়সী ইংলিশ ক্রিকেটার। ফলে এই প্রথম কোনো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে সুযোগ পেয়েও সেখানে দলের হয়ে কোনো অবদান না রেখেই দেশে ফেরত যাচ্ছেন।

রবিনের বিপিএল ছাড়ার বিষয়টি আজ (২৬ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে ঢাকা ডমিনেটর্স।

Advertisement

More in ফ্র্যাঞ্চাইজি লীগ