Connect with us

আন্তর্জাতিক ক্রিকেট

রাহুলের বিয়েতে কোহলি দিয়েছেন ২ কোটির গাড়ি, ধোনি দিয়েছেন ৮০ লাখের বাইক!

কেএল রাহুল আর আথিয়া শেঠির বিয়ে নিয়ে চর্চা ছিল সেই কবে থেকে। দীর্ঘদিন প্রেম করার পর অবশেষে গত ২৩ জানুয়ারি চার হাত এক হয় তাদের। সেই সঙ্গে আরও একবার ক্রিকেট-বলিউডের মেলবন্ধন হলো।

রাহুল-আথিয়ার বিয়েতে কোন ক্রিকেটার কি উপহার দিয়েছেন?

রাহুল-আথিয়ার বিয়েতে কোন ক্রিকেটার কি উপহার দিয়েছেন? ছবিঃ সংগৃহীত

রাহুল-আথিয়া দু’জনই নিজেদের জগতের বড় সেলিব্রেটি হলেও তাদের বিয়ে সম্পূর্ন হয়েছে খুবই ছোট পরিসরে। আথিয়ার বাবা সুনীল শেঠির খান্ডালা বাংলোতে হয় বিয়ের অনুষ্ঠান। পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে যেখানে উপস্থিত ছিলেন মাত্র ১০০ জন মেহমান।

তবে বড় মাপের অনুষ্ঠান না হলেও নব-দম্পতিকে শুভাচ্ছে জানাকে একটুও কৃপণতা দেখাননি তাদের সহপাঠীরা। সেই সঙ্গে পেয়েছেন মহামূল্যবান সব উপহার সামগ্রী।

বিভিন্ন গণমাধম্যের খবর অনুযায়ী, সতীর্থ কেএল রাহুলকে তার বিয়েতে ২.১৭ কোটির বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন বিরাট কোহলি। আর সাবেক টিম ইন্ডিয়া ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে উপহার হিসেবে রাহুল পেয়েছেন ৮০ লক্ষ রুপির একটি কাওয়াসাকি নিনজা বাইক।

আরও পড়ুনঃ টেস্টে বর্ষসেরা ক্রিকেটার বেন স্টোকস

অবশ্য আথিয়ার জগত থেকেও উপহার কম আসেনি। বাবা সুনীল শেঠি তাঁর একমাত্র মেয়েকে মুম্বইয়ে একটি বিলাস বহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন, যার দাম প্রায় ৫০ কোটি। বলিউড ভাইজান সলমন খান আথিয়াকে দিয়েছেন ১.৬৪ কোটির অডি গাড়ি।

সুনীল শেঠির বন্ধু সুপারস্টার জ্যাকি শ্রফ আথিয়াকে দিয়েছেন, ৩০ লক্ষ রুপির ঘড়ি। আথিয়া তার ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুরের কাছ থেকে পেয়েছেন ১.৫ কোটি রুপি হিরের ব্রেসলেট।

Advertisement

More in আন্তর্জাতিক ক্রিকেট