Connect with us

আন্তর্জাতিক ক্রিকেট

বাবরের সঙ্গে সম্পর্কের ফাটল নিয়ে মুখ খুললেন ওয়াসিম

পাকিস্তান সুপার লীগে বাবর আজমের দল পরিবর্তনের পর থেকেই একটা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। তাহলো, সদ্য সাবেক ক্লাব করাচি কিংসের বোলিং কোচ ওয়াসিম আকরামের সঙ্গে সম্পর্কে ফাটল ঘটেছে বলেই ক্লাব ছেড়েছেন বাবর।

বাবরের সঙ্গে সম্পর্কের ফাঁটল নিয়ে মুখ খুললেন ওয়াসিম আকরাম

বাবরের সঙ্গে সম্পর্কের ফাঁটল নিয়ে মুখ খুললেন ওয়াসিম। ছবিঃ সংগৃহীত

এবার সেই সমস্ত গুজনকে উড়িয়ে দিয়েছে পাকিস্তানের সাবেক অধিনায়ক। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ওয়াসিম আকরাম বলেন, ‘বাবর আজম আমার সন্তানের মতো’। সেই সঙ্গে ফেক নিউজ ছড়ানোয় সংশ্লিষ্ট সাংবাদিকের সমালোচনাও করেন তিনি।

করাচি কিংসের কোচ বলেন, ‘আমি কখনো বাবরের ওপর অসন্তুষ্ট ছিলাম না। কিছু সাংবাদিক আছেন, যারা ঘরে বসে গল্প লেখেন। তাদের চাকরি টুইটারে, সেখানেই তারা ২৪ ঘণ্টা পড়ে থাকেন। এসব সাংবাদিকের সঙ্গে আমার কখনো দেখাও হয়নি।’

ওয়াসিম বলেন, ‘বাবরকে পেশোয়ার জালমির কাছে বিক্রি করা মালিকের সিদ্ধান্ত, এর সঙ্গে আমার সংশ্লিষ্টতা নেই।’

তিনি আরও বলেন, ‘লিগ ক্রিকেটে খেলোয়াড় বেচাকেনা স্বাভাবিক বিষয়। এটি আমার টিম নয়, এটি মালিকদের টিম। বাবরের সঙ্গে আমার নিয়মিত কথা হয়। সে আমার ছেলের মতো। আমি কেন তার ওপর অসন্তুষ্ট হতে যাব? আমি তাকে পরিপূর্ণভাবে সাপোর্ট করি।’

আরও পড়ুনঃ মন্ত্রীত্ব বুঝে নিতে বিপিএল ছাড়লেন রিয়াজ

এদিকে সয়াম্প্রতিককালে পাকিস্তান দলে অধিনায়ক বাবর আজমকে নিয়ে বেশ সমালোচনা চলছে। আর বর্তমানের এই পরিস্থিতিতে বাবরকে সাপোর্ট করা উচিত বলেও উল্লেখ করেন ওয়াসিম আকরাম।

Advertisement

More in আন্তর্জাতিক ক্রিকেট