Connect with us

ফ্র্যাঞ্চাইজি লীগ

বরিশালকে চ্যালেঞ্জি লক্ষ্য ছুঁড়ে দিয়েছে চট্টগ্রাম

বিপিএল সিলেট পর্বে আজ (২৭ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালকে ১৬৯ রানের টার্গেট দিয়েছে চট্টগ্রাম চ্যালঞ্জার্স। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে চট্টগ্রাম।

বরিশালকে চ্যালেঞ্জিং রানে লক্ষ্য ছুঁড়ে দিয়েছে চট্টগ্রাম

বরিশালকে চ্যালেঞ্জিং রানে লক্ষ্য ছুঁড়ে দিয়েছে চট্টগ্রাম। ছবিঃ সংগৃহীত

আগে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় চট্টগ্রাম। দলীয় ১১ রানে ৩ বলে ৫ রান করে আউট হন ওপেনার মেহেদী মারুফ। এরপর ক্রিজে আসা উন্মুক্ত চাঁদকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন ম্যাক্স ওডাউড।

তবে দলীয় ৩৬ রানে উন্মুক্ত ফিরে গেলে আফিফ হোসেনকে সঙ্গে নিয়ে ইনিংস বড় করার চেষ্টা করেন ম্যাক্স ওডাউড। কিন্তু দলীয় ৭৮ রানে ওডাউড নিজেই ফিরে যান।

এরপর ক্রিজে এসে ৮৫ রানে সাজঘরের পথে হাঁটেন অধিনায়ক শুভাগত হোম। কিছুটা আগ্রাসী ইনিংস খেলে ২৩ বলে ৩৭ রান করে দলীয় ১০২ রানে আউট হন আফিফ।

আরও পড়ুনঃ উড়তে থাকা সিলেটকে মাটিতে নামাল রংপুর

এরপর চট্টগ্রামের হাল ধরেন কার্টিস ক্যাম্পার ও ইরফান শুকুর। দুজনে মিলে গড়েন ৬৬ রানের জুটি। ইনিংসের শেষ বলে ১৯ বলে ২০ রান করে ইরফান আউট হলেও ক্যাম্পার খেলেন ২৫ বলে ৪৫ রানের হার না  মানা ইনিংস।

শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে চট্টগ্রাম। অন্যদিকে বরিশালের হয়ে কামরুল রাব্বি ও খালেদ হাসান নেন ২টি করে উইকেট।

Advertisement

More in ফ্র্যাঞ্চাইজি লীগ