Connect with us

বাংলাদেশ ক্রিকেট

পাকা কথা দিয়েও ফিরছেন না হাথুরুসিংহে?

গত ডিসেম্বরে রাসেল ডমিঙ্গোর অব্যাহতির পর থেকে এখন পর্যন্ত খালি রয়েছে জাতীয় দলের প্রধান কোচের চেয়ার। সম্প্রতি গুঞ্জন উঠেছিল আবারও সেই চেয়ারে বসবেন চন্ডিকা হাথুরুসিংহে।

পাকা কথা দিয়েও ফিরছেন না হাথুরুসিংহে?

পাকা কথা দিয়েও ফিরছেন না হাথুরুসিংহে? ছবিঃ সংগৃহীত

শোনা যাচ্ছিল, আগামী ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়ে টাইগারদের বস হতেই ঢাকায় পা রেখে রাখবেন হাথুরু। কিন্তু না, হাথুরু আসছেন না। জানা গেছে, বাংলাদেশ নয় বরং অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস ক্রিকেট একাডেমির কোচের চাকরিতে থেকে যাচ্ছেন এই শ্রীলংকান।

বিষয়টি নিশ্চিত হতে কয়েকজন কর্মকর্তার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে একজন বলেন, ‘আমাদের ধারণা, এমন একটা সুযোগের অপেক্ষায় ছিলেন হাথুরুসিংহে। বিসিবির চাকরি নিশ্চিত হওয়ার পরও তাই চুক্তি করেননি। সুযোগ-সুবিধা নিয়ে দরকষাকাষি করার ছলে হয়তো সময় নিচ্ছিলেন যাতে বর্তমান কর্মস্থলের সঙ্গে আলোচনা এগিয়ে নিতে পারেন।’

আরও পড়ুনঃ শেষ পর্যন্ত লড়েও খুলনাকে জেতাতে পারলেন না ইয়াসির

কোচ নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত একজন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সম্ভবত হাথুরুসিংহে না করে দিয়েছেন।’

হাথুরুসিংহের না করে দেওয়া বিসিবি কর্মকর্তাদের জন্য হতাশার। এ মুহূর্তে একজন ভালোমানের প্রধান কোচ খুঁজে পাওয়া সত্যিই চ্যালেঞ্জিং। সে ক্ষেত্রে লাল এবং সাদা বলের কোচ আলাদা করে নিয়োগ দেওয়ার কথা ভাবতে হতে পারে বোর্ডকে। হাথুরুসিংহে পিছু হটায় শ্রীধরনের কপাল খুলে যেতে পারে। সাদা বলের প্রধান কোচ করা হতে পারে এ ভারতীয়কে।

Advertisement

More in বাংলাদেশ ক্রিকেট