আমাদের সাথে যুক্ত থাকুন

অস্ট্রেলিয়া

১ রানের জন্য ৬ লাখ টাকা পান ওয়ার্নার!

নিজ দেশের ফ্রাঞ্চাইজি লীগ বিগ ব্যাশে খেলতে নেমেছেন ১০ বছর পর। আর নেমেই পরশু (রবিবার) বিতর্কিত এক কাণ্ড ঘটিয়েছেন ডেভিড ওয়ার্নার।

১ রানের জন্য ৬ লাখ টাকা পান ওয়ার্নার!

১ রানের জন্য ৬ লাখ টাকা পান ওয়ার্নার! ছবিঃ সংগৃহীত

প্রতিপক্ষ হোবার্ট হারিকেনের অধিনায়ক ম্যাথু ওয়েডকে ‘ধাক্কা’ মেরে বসেন সিডনি থান্ডারের হয়ে খেলা ওয়ার্নার। জাতীয় দল সতীর্থ এবং বন্ধুর সঙ্গে এমন কাণ্ড করে বসায় ওয়ার্নারের বিরুদ্ধে নিন্দার ঝড় বইছে ক্রিকেট বিশ্বে।

এখানেই শেষ নয়, এরপর সেই ম্যাচে ব্যাট হাতেও চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন এই অজি ব্যাটার। আউট হয়েছেন শূন্য রানে, তার দল সিডনিও হেরেছে ম্যাচটা। এখন সব মিলিয়ে মনে হতেই পারে রবিবারের দিনটা ওয়ার্নারের জন্য একেবারেই বাজে ছিল।

কিন্তু আসলেই কি তাই? একদমই না। বরং ব্যাট হাতে ‘ডাক’ আর প্রতিপক্ষকে ‘ধাক্কা’র মারার এই ম্যাচেই ওয়ার্নারের পকেটে ঢুকেছে ৮০ হাজার অস্ট্রেলিয়ান ডলার। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা ৫৭ লাখ ১৯ হাজার ৩৬৮ টাকা!

আরও পড়ুনঃ দুর্ঘটনার ১৭ দিন পর কথা বললেন পান্ত

সিডনি থান্ডারের হয়ে পাঁচটি ম্যাচ খেলার চুক্তি করেছেন ওয়ার্নার। পাঁচ ম্যাচে ওয়ার্নার পাবেন ৪ লাখ অস্ট্রেলিয়ান ডলার। মানে ম্যাচপ্রতি ৮০ হাজার ডলার। এর মধ্যে দুই ম্যাচ খেলে ফেলেছেন তিনি।

শুক্রবার নিজের প্রথম ম্যাচে ১৯ রান করার পর রবিবার দ্বিতীয় ম্যাচে ‘ডাক’ মেরেছেন। মানে দুই ম্যাচে মাত্র ১৯ রান করেই তার পকেটে বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১৪ লাখ ৩৮ হাজার ৭৩৬ টাকা। রানপ্রতি তার আয় ৬ লাখ ২ হাজার ৩৮ টাকা!

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন অস্ট্রেলিয়া