আমাদের সাথে যুক্ত থাকুন

আইএলটি-২০

হেলসকে ছাপিয়ে ঝড় তুলে নায়ক হেটমায়ার

অ্যালেক্স হেলস থামছেন না। টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরির সুযোগ ছিল তার, ১ রানের জন্য হয়নি। তার ৫৭ বলে ৯৯ রানের ইনিংসে বড় স্কোর গড়েছিল ডেজার্ট ভাইপার্স। তবে ক্রিস লিন ও শিমরন হেটমায়ারের পাল্টা জবাবে তা ছাপিয়ে আইএল টি-টোয়েন্টিতে টানা চতুর্থ জয় পেলো গালফ জায়ান্টস।

হেলসকে ছাপিয়ে ঝড় তুলে নায়ক হেটমায়ার

হেলসকে ছাপিয়ে ঝড় তুলে নায়ক হেটমায়ার। ছবিঃ সংগৃহীত

আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৯৫ রান করে ডেজার্ট ভাইপার্স। রোহান মুস্তফার (২৩) সঙ্গে মাত্র ৪০ বলে ৭২ রানের জুটি গড়েন হেলস। এরপর কলিন মুনরোকে নিয়ে ৬৭ রানের জুটি। ২৩ বলে ৩৯ রান করেন অধিনায়ক মুনরো।

১৭ ওভার শেষে স্কোর ১৭৩ রেখে মাঠ ছাড়েন হেলস, তার ইনিংসে ছিল ১০ চার ও ৫ ছয়। শেষ দিকে ১৫ বলে ২৭ রানে স্কোর দুইশর কাছে নেন শেরফানে রাদারফোর্ড।

জবাব দিতে নেমে ৩০ রানে ৩ উইকেট হারায় গালফ জায়ান্টস। এরপরই ম্যাচের দৃশ্য পাল্টে যায় হেটমায়ার ও লিনের ১১৭ রানের জুটিতে। ৩৫ বলে ৫টি করে চার-ছয়ে ৭০ রানে থামেন হেটমায়ার। ৪২ বলে ৮ চার ও ৩ ছয়ে ৭১ রান আসে লিনের ব্যাটে।

আরও পড়ুনঃ জাতীয় দলে ফেরার আশা ছেড়ে দিয়েছেন আশরাফুল

এই দুই ইনিংসেই জয়ের ভিত গড়ে ওঠে, যা শেষ করে আসেন ডেভিড উইজ ও লিয়াম ডউসন। ৩৪ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে মাঠ ছাড়েন তারা। ২২ রানে উইজ ও ১৬ রানে ডউসন অপরাজিত ছিলেন। ১৯.৩ ওভারে ৫ উইকেটে ১৯৬ রান করে গালফ জায়ান্টস।

চার ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে গালফ জায়ান্টস। প্রথম হারের পর ৬ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে ডেজার্ট ভাইপার্স।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আইএলটি-২০