আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

হৃদয় ঝড়ে রানের পাহাড় গড়েছে সিলেট

এবারের বিপিএলটা স্বপ্নের মতো কাটাচ্ছেন তাওহিদ হৃদয়। অবিশ্বাস্য ফর্মে থাকে এই তরুণ ক্রিকেটার রান করে যাচ্ছেন ধারাবাহিক ভাবে। আজও তার ৪৬ বলে ৫টি চার ও সমান ছক্কার ৮৪ রান ভর করে ২০১ রানের পাহাড় গড়ে সিলেট স্ট্রাইকার্স।

হৃদয় ঝড়ে সিলেটের রানের পাহাড়

হৃদয় ঝড়ে সিলেটের রানের পাহাড়। ছবিঃ সংগৃহীত

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই ওপেনার মোহাম্মদ হারিসের উইকেট হারায় সিলেট। এরপর ক্রিজে আসেন তাওহিদ হৃদয়। উকেটের ধাক্কা সামলে বেশ আগ্রাসী মনোভাব নিয়ে এগুতে থাকে দুই ব্যাটার নাজমুল শান্ত ও তাওহিদ হৃদয়। দু’জনে সাবলীল ব্যাটিং করে দ্বিতীয় উইকেট জুটিতে তোলেন ৮৮ রান।

এর মধ্যে আসরে নিজের প্রথম অর্ধশতক পূর্ণ করেন নাজমুল শান্ত। তবে ৩৯ বলে ৫৭ রান করে শান্ত ফিরে গেলে আসেন জাকির হাসান। তবে ৮ বলে ১০ রান করে দ্রুতই আউট হয়ে যান জাকির। তবে এরমাঝে নিজের টানা তৃতীয় অর্ধশতক পূর্ণ করেন হৃদয়।

আরও পড়ুনঃ শাস্তির মুখোমুখি হচ্ছেন সাকিব!

অভিজ্ঞ মুশফিকুর রহিম আজ বেশিক্ষণ থাকতে পারেন নি। দলীয় ১৩৯ রানে ৫ বলে ৬ রান করে আউট হন মুশফিক। এভাবে একপাশে নিয়মিত উইকেট পড়তে থাকলেও তবে শেষ দিকে আরও আগ্রাসী ব্যাটিং করেন তাওহিদ হৃদয়। শেষ ওভারের দলীয় ১৯৪ রানে থামেন এই তরুণ

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০১ রানের বড় পুঁজি পায় সিলেট স্ট্রাইকার্স। অন্যদিকে ঢাকা ডমিনেটরসের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন আল আমিন ও তাসকিন নেন ২টি উইকেট।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট