আমাদের সাথে যুক্ত থাকুন

অস্ট্রেলিয়া

সিরিজ বাতিল করায় অস্ট্রেলিয়াকে রশিদের ‘হুমকি’

আফগানিস্তানের বিপক্ষে আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাওয়া ওডিআই সিরিজ না খেলার ঘোষণা দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। হুট করে অজি ক্রিকেটের এমন সিদ্ধান্ত মোটেই ভালোভাবে নেননি আফগান অলরাউন্ডার রশিদ খান।

সিরিজ বাতিল করায় অস্ট্রেলিয়াকে রশিদের 'হুমকি'

সিরিজ বাতিল করায় অস্ট্রেলিয়াকে রশিদের ‘হুমকি’। ছবিঃ সংগৃহীত

এ বিষয়ে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অভিমত প্রকাশ করেছেন সম্প্রতি আফগানিস্তান টি-২০ দলের নেতৃত্ব পাওয়া রশিদ। সেখানে তিনি জানান, দেশকে প্রতিনিধিত্ব করায় তিনি গর্বিত এবং বিগ ব্যাশ লিগে তার ভবিষ্যৎ নিয়ে তিনি দৃঢ়ভাবে বিবেচনা করবেন।

ইনস্টাগ্রামে পোস্টে রশিদ লিখেছেন, ‘আমি সত্যিই মর্মাহত হয়েছি এটা শুনে যে, মার্চের ওয়ানডে সিরিজ থেকে অস্ট্রেলিয়া সরে দাঁড়িয়েছে। আমার দেশকে প্রতিনিধিত্ব করায় সবসময় গর্ববোধ করি এবং বিশ্বমঞ্চে আমরা দারুণ উন্নতি করছি। সেই যাত্রায় সিএর (ক্রিকেট অস্ট্রেলিয়া) সিদ্ধান্ত বড় ধাক্কা দিলো।’

আরও পড়ুনঃ ৩০ পয়েন্ট বাদ গেলেও আফগানিস্তানের বিপক্ষে খেলবে না অস্ট্রেলিয়া

তিনি আরও লিখেছেন, ‘যদি আফগানিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার খেলা এতই অস্বস্তিকর হয়, তাহলে আমিও বিবিএলে আমার উপস্থিতি দিয়ে কাউকে অস্বস্তিতে ফেলতে চাই না। এই প্রতিযোগিতায় আমার ভবিষ্যত দৃঢ়ভাবে বিবেচনা করবো।’

একই সিদ্ধান্ত নিয়েছে আফগান পেসার নাভিন উল হকও। ইতি মধ্যেই বিবিএলে আর খেলবেন না বলে ঘোষণা দিয়েছেন সিডনি সিক্সার্সের এই খেলোয়াড়।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন অস্ট্রেলিয়া