আমাদের সাথে যুক্ত থাকুন

বিপিএল

সাধারণ দর্শকদের নাগালের বাইরে বিপিএল টিকিট

করোনার উর্ধ্বগতির কারনে নিরাপত্তার স্বার্থে বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু হয়েছিলো দর্শক ছাড়াই। খেলোয়াড়সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদেরও মানতে হয়েছে কঠিন স্বাস্থ্যবিধি। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আগেই জানিয়েছিলো, খেলা চলাকালীন করোনা পরিস্থিতির উন্নয়ন হলে মাঠে ফিরতে পারেন দর্শক। আর এবার তাই হলো। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বিপিএলের প্লে-অফ পর্বে মাঠে ফিরছেন দর্শকরা।

প্লে-অফ এবং ফাইনালে খেলা উপভোগ করতে দর্শকদের সুযোগ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে নির্দিষ্ট কিছু সংখ্যক টিকিট ছাড়বে বিসিবি। আর তাতে বঞ্চিত হচ্ছেন সাধারণ দর্শকরা। স্টেডিয়ামে তাদের প্রবেশের অনুমতি মিলছেনা।

করোনার প্রাদুর্ভাবে নতুন ভেরিয়েন্ট অমিক্রনের ঊর্ধ্বগতিতে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের রবিন লিগ রাউন্ড হয়েছে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। কিন্তু করোনা পরিস্থিতির কিছুটা উন্নয়ন হলে তিন-চার হাজার টিকিট ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু সেসব টিকেট থাকবে সাধারণ দর্শকদের নাগালের বাহিরে।

বিসিবি সূত্রের মাধ্যমে জানা যায়, বিপিএল খেলা প্রত্যেকটি দল পাবে ৩০০ টি করে টিকিট। বোর্ড থেকে কিনে নিতে হবে সেসব টিকিট। প্রতিটি টিকিটের মূল্য হবে ৫০০-১০০০। আর বাদ বাকী টিকিটগুলো সৌজন্যমূলক। যেগুলো যাবে বিসিবি, সরকার, স্টেক হোল্ডার সংশ্লিষ্টদের হাতে।

আজ সংবাদ সম্মেলনে বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এসব তথ্য জানান। তিনি জানান, খেলায় আগত দর্শকদের মানতে হবে স্বাস্থ্যবিধি। সাথে থাকতে হবে করোনা টিকার ডাবল ডোজের সনদ। স্টেডিয়ামের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকবেন আগত দর্শকরা।

তানভীর আহমেদ বলেন, ‘আমাদের প্রেসিডেন্ট (নাজমুল হাসান পাপন) আন্তরিক চেষ্টায় আমরা কিছু সংখ্যক দর্শকের খেলা দেখার অনুমতি পেয়েছি। তিন-চার হাজার দর্শক থাকবে। বিশৃঙ্খলা যেন সৃষ্টি না হয়, সে জন্য টিকিটগুলো বিক্রি করতে হচ্ছে না। যেসব ফ্র্যাঞ্চাইজি অংশ নিয়েছে, আমাদের সঙ্গে যারা আছেন তারা দর্শকদের কাছে টিকিট পৌঁছে দেব। সামাজিক দূরত্ব মেনে পুরো স্টেডিয়ামে ছড়িয়ে খেলে দেখতে পারবেন দর্শকেরা।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন বিপিএল