আমাদের সাথে যুক্ত থাকুন

আইপিএল

সাকিব-লিটনকে নিয়েই সাজানো হল কলকাতার একাদশ!

আইপিএলের এবারের আসরে সাকিব আল হাসান ও লিটন দাস খেলবেন একই দলে। এটা ট পুরোনো খবর। কিন্তু বিদেশি তারকায় ঠাসা কলকাতার একাদশে এই দুই টাইগার একসাথে সুযোগ পাবেন কি না, তা নিয়ে ভক্তদের মাঝে রয়েছে যথেষ্ঠ সন্দেহ।

সাকিব-লিটনকে নিয়েই সাজানো হল কলকাতার একাদশ!

সাকিব-লিটনকে নিয়েই সাজানো হল কলকাতার একাদশ! ছবিঃ সংগৃহীত

তবে পশ্চিমবঙ্গের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার দাবি করেছে, লিটন ও সাকিব দুজনই থাকবেন কলকাতার প্রথম একাদশে। নাইট রাইডার্স এবার এক ঝাঁক বিদেশি ক্রিকেটার দলে ভেড়ালেও একাদশে রাখতে পারবে মাত্র ৪ জন। আর তাই একাধিক ক্রিকেটারের মধ্যে চলছে স্নায়ুযুদ্ধ।

এক দিকে অলরাউন্ডারে ভরপুর দলে আছেন আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, সাকিব আল হাসান ও ডেভিড ভিসা! অন্যদিকে উইকেটকিপিং এবং ব্যাটিংয়ের জন্য আছেন রহমানউল্লাহ গুরবাজ আর লিটন দাস! বোলিংয়ে লকি ফার্গুসন নাকি টিম সাউদি?

এম দ্বিধার মধ্যেই একটি সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে আনন্দবাজার। আর সেই একাদশে জায়গা পেয়েছেন সাকিব ও লিটন দুজনই।

আরও পড়ুনঃ ভয়াবহ দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ঋষভ পান্ত

আনন্দবাজারের মতে, এবারের আইপিএলে কলকাতার হয়ে ওপেন করতে পারেন লিটন দাস এবং এন জগদীশন। এক্ষেত্রে উইকেটরক্ষকের ভূমিকা পাওয়ার দৌড়ে থাকা গুরবাজকে একটু পিছিয়েই রেখেছে আনন্দবাজার।

বাকি একাদশ মধ্যে, তিন নম্বরে শ্রেয়াস আইয়ার। চার নম্বরে নামতে পারেন নীতিশ রানা। ফিনিশারের দায়িত্বে এবারও থাকছেন আন্দ্রে রাসেল। তার সঙ্গে থাকবেন ভেঙ্কটেশ আইয়ার।

তবে অবাক করা ব্যাপার হল, যে সুনীল নারাইনকে  ছাড়া কলকাতার একাদশ কল্পনা করাও কঠিন, অনুমিত একাদশে সেই নারাইনের বদলে সাকিবকে রেখেছে আনন্দ বাজার। সংবাদমাধ্যমটির মতে, সাকিবের একাদশে থাকার লড়াই হবে সুনীল নারাইনের সাথে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আইপিএল