আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

সমর্থকদের জন্য ভারতের বিপক্ষে ভালো করতে চান সাকিব

গত কয়েক বছর ধরে, ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ মানেই উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হওয়া। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিশ্বকাপ, এশিয়া কাপ ফাইনাল ও নিদাহাস ট্রফিতে ভারতের সঙ্গে ম্যাচগুলোর সময় এই পরিস্থিতি দেখা গেছে।

সমর্থকদের জন্য ভারতের বিপক্ষে ভালো করতে চান সাকিব

সমর্থকদের জন্য ভারতের বিপক্ষে ভালো করতে চান সাকিব। ছবিঃ সগৃহীত

সেই ভারতের বিপক্ষে ২ নভেম্বর অ্যাডিলেডে বাংলাদেশ সময় দুপুর ২টায় সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

আগামীকালকের ম্যাচটা সেই উত্তেজনাকর পরিস্থিতি ফিরিয়ে আনবে কি না, এই প্রশ্ন করা হলে সরাসরি কোন জবাব দেননি বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হসান। তবে তার আশা, ‘ভালো একটা ম্যাচ হলে অবশ্যই ভালো হবে সমর্থকদের জন্য। শেষ ম্যাচটা ভালো ছিল। আশা করি তেমন একটা ভালো ম্যাচ যেন উপহার দিতে পারি।’

আরও পড়ুনঃ টাইগারদের সেমিতে যাওয়ার ‘সহজ পথ’

বিশ্বকাপ শুরুর আগে সাকিব বলেছিলেন, প্রতিটি ম্যাচই তাদের জন্য গুরুত্বপূর্ণ। প্রতিপক্ষ কে, পরিস্থিতি কি—তা নিয়ে না ভেবে মুহূর্তটা উপভোগ করার কথা বলেছিলেন সাকিব। ভারতের বিপক্ষে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সে কথাই মনে করিয়ে দিলেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে ভারত শীর্ষ দল। বাংলাদেশের বিপক্ষে রেকর্ডও তাদের ভালো। প্রতিপক্ষ ভারতের মতো বড় দল বলেই এই ম্যাচকে বিশেষ কিছু মনে হয় কি না, জয়ের আলাদা একটা তাড়না কি কাজ করে—এই প্রশ্নের উত্তরে সাকিব মনে করিয়ে দিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে নিজের কথাগুলো, ‘না, আমি বিশ্বকাপে প্রথম ম্যাচের আগে যেটা বলেছি, প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা একই মানসিকতা নিয়ে খেলতে চাই। কোন দেশের সঙ্গে কোন পরিস্থিতিতে খেলা হচ্ছে, আমরা তা নিয়ে চিন্তা করতে চাই না। আমরা ওই মুহূর্তটা শুধু উপভোগ করতে চাই। তাই আমাদের একই পরিকল্পনাই থাকবে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট