আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

শুরু হলো দুবাই টি-টোয়েন্টি লিগের খেলোয়াড় নিবন্ধন

২০২৩ সালের জানুয়ারিতে শুরু হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে ইন্টারন্যাশনাল টি-টেন লিগ। এই টুর্নামেন্টে খেলতে খেলোয়াড়দের নিবন্ধনের সময় বাড়ানো হয়েছে ২১ নভেম্বর অবধি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ড।

শুরু হলো দুবাই টি-টোয়েন্টি লিগের খেলোয়াড় নিবন্ধন

শুরু হলো দুবাই টি-টোয়েন্টি লিগের খেলোয়াড় নিবন্ধন। ছবিঃ সংগৃহীত

সাধারণ সম্পাদক মোবাশ্বির ওসমানী বলেছেন, ‘স্থানীয় ক্রিকেট কমিনিউটির বিপুল আগ্রহ দেখার পর লিগ ম্যানেজম্যান্ট সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এখন পর্যন্ত আমরা প্রায় ৩০০ আগ্রহী ক্রিকেটার পেয়েছি। স্থানীয় ক্রিকেটার, তাদের অ্যাজেন্ট ও একাডেমিগুলো সময় বাড়ানোর আবেদন জানিয়েছে।

মূলত আমিরাতের স্থানীয় ক্রিকেটারদের বিশ্বের সামনে তুলে ধরতে চায় এই টুর্নামেন্ট। তাই তাদের অংশগ্রহণকে জরুরি মনে করে বোর্ড। আগ্রহী ক্রিকেটাররা চাইলে ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন।

ইতোমধ্যে বেশ কয়েকটি দল দুবাইয়ে ট্রায়ালের আয়োজনও করেছে। যেখানে অভিজ্ঞ কোচরা তাদের দলের জন্য খুঁজে নিয়েছেন প্রতিভা। দলগুলো ২৪ জন আমিরাত ও ৮৪ জন আন্তর্জাতিক ক্রিকেটার দলে নেবে।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টুর্নামেন্টে হবে মোট ৩৪টি ম্যাচ। দুবাই, আবুধাবি ও শারজাহের তিন ভেন্যুতে হবে এগুলো।

এই টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো- আবুধাবি নাইট রাইডার্স, ডেসার্ট ভাইপার্স, দুবাই ক্যাপিটালস, গালফ জায়ান্টস, এমআই এমিরেটম ও শারজাহ ওয়ারিয়রস।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট