আমাদের সাথে যুক্ত থাকুন

ফ্র্যাঞ্চাইজি লীগ

শুভাগতর ব্যাটিংয়ে সম্মানজনক চট্টগ্রামের সংগ্রহ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৯৮ রানে ৭ উইকেট পড়ার পর অধিনায়ক শুভাগত হোমের ২৩ বলে হার না মানা ৩৭ রানের ইনিংসে ভর করে ৭ উইকেটে ১৩৫ রানের পুঁজি পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

শুভাগতর ব্যাটিংয়ে সম্মানজনক চট্টগ্রামের সংগ্রহ

শুভাগতর ব্যাটিংয়ে সম্মানজনক চট্টগ্রামের সংগ্রহ। ছবিঃ সংগৃহীত

আজ (১৬ জানুয়ারি) জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন শুভাগত। প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলীয় ২ রানে শুন্য হাতে ফিরে যান উসমান খান। এরপর ক্রিজে এসে ম্যাক্স ও’ডাউডকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেন আফিফ হোসেন।

তবে দলীয় ৪৫ রানে ২১ বলে ২৯ রান করে সাজঘরে ফিরে যান আফিফ হোসেন। এরপর ক্রিজে দ্রুতই ফিরে যান ইরফান শুকুর। দলীয় ৫৫ রানে ১১ বলে ৫ রান করে আউট হন তিনি।

এরপর দলীয় ৭৩ থেকে ৭৮ রানের মধ্যে আরও তিন ব্যাটারকে হারায় চট্টগ্রাম। ম্যাক্স ও’ডাউড ২৪ বলে ২৪, জিয়াউর ৫ বলে ২ ও দরবেশ রসুলী ১৪ বলে ১১ রান করে ফিরে যান।

আরও পড়ুনঃ সিলেট স্ট্রাইকার্সের পাঁচে পাঁচ

এরপর দলীয় ৯৮ রানে ৯ বলে ৭ রান করে সাজঘরে ফিরে যান মৃত্যুঞ্জয় চৌধুরি। সেসময় চ্যালেঞ্জার্সের জন্য সম্মানজনক পুঁজি পাওয়াও কঠিন হয়ে গিয়েছিল। তবে অধিনায়ক শুভাগতহোম চৌধুরী বলতে গেলে একাই লড়লেন লোয়ার অর্ডার নিয়ে।

তার ২৩ বলে ৩৭ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কুমিল্লার পক্ষে তানভির, মোসাদ্দেক ও খুশদিল নেন ২টি করে উইকেট।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ফ্র্যাঞ্চাইজি লীগ