আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

শুটিংয়ে দুর্ঘটনার কবলে ইংলিশ ক্রিকেটার ফ্লিন্টফ

গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন হাসপাতালে ভর্তি হয়েছেন ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিন্টফ। একটি টিভি অনুষ্ঠানের শুটিং করার সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে প্রাথমিক শুশ্রূষার পর এয়ার অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

শুটিংয়ে দুর্ঘটনার কবলে ইংলিশ ক্রিকেটার ফ্লিন্টফ

শুটিংয়ে দুর্ঘটনার কবলে ইংলিশ ক্রিকেটার ফ্লিন্টফ। ছবিঃ সংগৃহীত

সারের ডানসফোল্ড পার্ক অ্যারোড্রমে বিবিসির ‘টপ গিয়ার’ অনুষ্ঠানের একটি পর্বের চিত্রধারণের সময় এ দুর্ঘটনায় পড়েন তিনি। তখন গাড়ির গতি বেশি না থাকায় গুরুতর কিছু হয়নি। বিবিসির এক মুখপাত্র এ খবর নিশ্চিত করেছেন।

“টপ গিয়ারের টেস্ট ট্র্যাকে দুর্ঘটনায় আহত হয়েছেন ফ্রেডি (ফ্লিন্টফ)। ঘটনাস্থলে তাৎক্ষনিকভাবে মেডিকেল ক্রু তার প্রাথমিক অবস্থা পরীক্ষা করে। আরও পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। পরবর্তীতে তার আপডেট জানিয়ে দেব আমরা।”

এই অনুষ্ঠানের শুটিংয়ে এটিই ফ্লিনটফের প্রথম দুর্ঘটনা নয়। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে নটিংহ্যামশায়ারের ম্যানসফিল্ডে একটি দোকানে ঢুকে পড়ে তার গাড়ি।

একই বছর সেপ্টেম্বরে ইয়র্কশায়ারে একটি রেস চলাকালে গাড়ি রীতিমতো বিধ্বস্ত হয়ে যায়। তবে অক্ষত অবস্থায়ই বেরিয়ে আসেন ফ্লিন্টফ।

২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার। পরের বছর সব ধরনের ক্রিকেটই ছেড়ে দেন তিনি। ইংল্যান্ডের হয়ে খেলেছেন ৭৯ টেস্ট, ১৪১ ওয়ানডে ও ৭ টি-টোয়েন্টি ম্যাচ। ২০০৫ ও ২০০৯ সালের অ্যাশেজে বীরোচিত পারফরম্যান্স তার ক্যারিয়ারের বড় বিজ্ঞাপন।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট