আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

শাস্তি পেলেন সাকিবসহ ৩ ক্রিকেটার

শাস্তি পেলেন সাকিবসহ ৩ ক্রিকেটার

বিপিএলে রংপুর-বরিশাল ম্যাচে আম্পায়ারের সঙ্গে অসদাচরণের কারণে শাস্তি পেয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান, ব্যাটসম্যান এনামুল হক বিজয় ও রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে বিসিবি অফিসিয়ালি জানিয়েছে, সাকিব, সোহান ও বিজয়ের ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে এবং বাড়তি শাস্তি হিসেবে তিন জনের নামের পাশে একটি করে ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়েছে।

এর আগে সাকিবের হঠাৎ মাঠে প্রবেশ করার বিষয়ে তার দল ফরচুন বরিশালের ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন বলেন, ‘নিয়ম অনুযায়ী কোনো বোলার বল করবেন তা ঠিক হওয়ার পর ব্যাটসম্যানরা কে স্ট্রাইক নেবেন তা ঠিক হয়। এ ক্ষেত্রে শেখ মেহেদীকে বল করতে আসতে দেখে চতুরঙ্গ ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে চাচ্ছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দিতে রাজি হচ্ছিলেন না, এ নিয়ে কথা বলতে মাঠে প্রবেশ করেন তিনি।’

সাকিব-সোহানেই থেমে থাকেনি বিতর্ক। এই ম্যাচে আউট হয়ে আম্পায়ারের সেই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ওপেনার এনামুল হক বিজয়। সিকান্দার রাজার বল তার প্যাডে লাগলেও আম্পায়ার আউট দেননি প্রথমে। পরে রিভিউতে আউট হন তিনি। এরপর বেশ কিছুক্ষণ মাঠে হতাশা প্রকাশ করেন বিজয়। মাঠের বাইরেও হতাশা প্রকাশ করেন এই ওপেনার।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট