আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

রভম্যান ঝড়ে এমিরেটসকে থামিয়ে জয়ে ফিরলো দুবাই

রভম্যান ঝড়ে এমিরেটসকে থামিয়ে জয়ে ফিরলো দুবাই

উড়ছিল এমআই এমিরেটস, আর টানা তিন হারে ধঁকছিল দুবাই ক্যাপিটালস। অবশেষে পঞ্চম ম্যাচে দ্বিতীয় জয়ের দেখা পেলো তারা। রভম্যান পাওয়েলের ব্যাটিং ঝড়ে ২২২ রানের পাহাড় গড়ে দুবাই, যার চূড়ায় উঠতে পারেনি এমিরেটস। টানা তিন ম্যাচ জেতার পর তারা হেরেছে লড়াই করে।

রভম্যান ঝড়ে এমিরেটসকে থামিয়ে জয়ে ফিরলো দুবাই

রভম্যান ঝড়ে এমিরেটসকে থামিয়ে জয়ে ফিরলো দুবাই। ছবিঃ সংগৃহীত

১৬ রানে জিতেছে দুবাই। মাত্র ৩ উইকেট হারিয়ে তারা এই আসরের সর্বোচ্চ রান করে। জবাবে ৫ উইকেটে ২০৬ রানে থামে এমিরেটস।

মাত্র ৬ ওভারে ৫৯ রান তুলেছিল দুবাই, কোনো উইকেট না হারিয়ে। রবিন উথাপ্পা ও জো রুটের জুটি ভাঙে নবম ওভারে, দলীয় ৭৮ রানে। ২৬ রানে থামেন উথাপ্পা। এরপর রুট ও রভম্যানের ব্যাটিং দাপট। ইনিংসের ১৯তম ওভারে ভেঙে যায় ১১৯ রানের জুটি। ৫৪ বলে ৮ চার ও ৩ ছয়ে ৮২ রান করেন রুট। রভম্যান শেষ বলে আউট হন ।

শেষ ওভারে তিন ছয় মেরে সেঞ্চুরির দিকে ছুটছিলেন এই উইন্ডিজ ব্যাটসম্যান। শেষ বলে লাগতো তিন রান, কিন্তু স্মিডের ক্যাচ হন। ৪১ বলে চারটি চার ও ১০ ছয়ে ৯৭ রানে থামেন রভম্যান। পরে বল হাতে ২৮ রান দিয়ে ১ উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা।

আরও পড়ুনঃ জাতীয় দলে ফেরার আশা ছেড়ে দিয়েছেন আশরাফুল

লক্ষ্যে নেমে দুবাইয়ের নিয়ন্ত্রিত বোলিংয়ে পেরে ওঠেনি এমিরেটস। ২৬ রানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে তারা। যদি কিয়েরন পোলার্ড ঝড় তুলে লড়াইয়ের আভাস দেন। ৩৮ বলে ৮ চার ও ৬ ছয়ে ৮৬ রানে তিনি আউট হওয়ার পর নাজিবউল্লাহ জাদরান ও স্যামিট প্যাটেল ব্যবধান কমাতে থাকেন। শেষ পর্যন্ত তাদের থামতে হয় ২০৬ রানে। নাজিবউল্লাহ ৯ বলে ৩০ ও স্যামিট ৬ বলে ১৮ রান করেন।

৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এমিরেটস টেবিলের তৃতীয় স্থানে। ৫ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে চারে দুবাই।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট