আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

রংপুরের বিপক্ষে টস জিতে বোলিংয়ে কুমিল্লা

অনেক আলোচন-সমালোচনার মধ্যদিয়েই শুরু হল বাংলাদেশ প্রিমিয়ার লীগের নবম আসর। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচ আজ বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে একবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। সন্ধ্যা ৭টায় মিরপুর শেরে বাংলায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

রংপুরের বিপক্ষে টস জিতে বোলিংয়ে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা

রংপুরের বিপক্ষে টস জিতে বোলিংয়ে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা। ছবিঃ সংগৃহীত

বিপিএল এর ইতিহাসে সর্বোচ্চ মোট তিন বারের (২০১৫, ২০১৯ ও ২০২২) চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর ২০১৭ সালে একবার চ্যাম্পিয়ন হয় রংপুর রাইডার্স।

তবে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে কুমিল্লার চেয়ে পিছিয়ে থাকলেও সর্বশেষ দেখায় এগিয়ে আছে রংপুর। সবশেষ পাঁচ বারের দেখায় ৩ ম্যাচে জয় পায় রাইডার্স আর ভিক্টোরিয়ান্স জইয় পায় দুটি ম্যাচে।

এর আগে শুক্রবার দুপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্টাইকার্সের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গরায় এবারের বিপিএল। কিন্তু টি-টোয়েন্টিকে ব্যাটারদের খেলা বলা হলেও বিপিএলের ক্ষেত্রে তা একদমই ভিন্ন। বর্তমান আবহাওয়ার মতই ঠান্ডা ব্যাটিংয়ে শুরু হল বিপিএলের নবম আসর।

আরও পড়ুনঃ বিপিএলে উড়ন্ত সূচনা পেল মাশরাফির সিলেট

চরম ব্যাটিং ব্যার্থতায় সিলেট বিপক্ষে কোন মতে ৮৯ রান তুলেছে গতবার প্লে অফ খেলা চট্টগ্রাম। আর এর জন্য তারা উইকেট হারিয়েছে ৯টি। জবাবে ৪৫ বল হাতে রেখে ৮ উইকেটের বড় জয় তুলে নেয় নতুন দল স্ট্রাইকার্স।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট