আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

মেসির বিশ্বকাপ জয়ে সাকিব-মাশরাফির উল্লাস

৩৬ বছরের অপেক্ষার অবসান হয়েছে। আক্ষেপ ঘুচেছে লিওনেল মেসির। কারণ আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে। ল্যাতিন এই দেশটির বিশ্বজয়ের উন্মাদনা ছড়িয়ে পড়েছে হাজার মাইল দূরের বাংলাদেশেও।

মেসির বিশ্বকাপ জয়ে সাকিব-মাশরাফির উল্লাস

মেসির বিশ্বকাপ জয়ে সাকিব-মাশরাফির উল্লাস। ছবিঃ সংগৃহীত

বিশ্বকাপ ফাইনাল শেষ হতে না হতেই দেশের আনাচে-কানাচে উদযাপনে মেতে উঠেছেন আর্জেন্টিনার ভক্তরা। গায়ে আর্জেন্টিনার জার্সি চাপিয়ে আর ঢোল-বাদ্য বাজিয়ে সে উৎসবে যোগ দিয়েছিলেন বাংলাদেশের দুই কিংবদন্তি ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসানও।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের কিছু সময় পরই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি। যাতে দেখা যায়, আর্জেন্টিনার আকাশী রংয়ের টি-শার্ট পড়ে মনের আনন্দে ঢাক পেটাচ্ছেন তিনি। ভিডিওর ক্যাপশনে মাশরাফি লিখেছেন, ‘বোঝার পরে আমার ২৮ বছরের অপেক্ষা। শেষমেশ উদযাপন টা বাচ্চাদের সাথেই করতে পারলাম। অভিনন্দন আর্জেন্টিনা।’

সঙ্গে জানিয়ে রাখলেন আরেকটি স্বপ্নের কথাও, ‘আল্লাহ যদি বাঁচিয়ে রাখেন ইনশাল্লাহ কোন একদিন বাংলাদেশের জন্য এমন উদযাপন করতে চাই।’

আরও পড়ুনঃ চট্টগ্রাম-সিলেট ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের বিপিএলের

কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে লিওনেল মেসিরা ট্রফি উঁচিয়ে ধরতেই রাস্তায় নেমে আসেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানও। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরা ভিডিওতে দেখা গেছে, আর্জেন্টিনার জার্সি গায়ে মুখে চওড়া হাসি নিয়ে গাড়ি ড্রাইভ করছেন সাকিব। এ সময় ভক্তরা তার গাড়ি ঘিরে ধরলে তাদের সঙ্গেও আনন্দ ভাগাভাগি করেন নেন বিশ্বসেরা অলরাউন্ডার।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট