আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

মানুষের আস্থা জোগাবে মোনাক মার্ট- শিশির

 

                                                                                                             ছবি: প্রথম আলো

ডেষ্ক রিপোর্ট- ক্রিকেটে আস্থার প্রশ্ন উঠলেই যখন সাকিব আল হাসানের নাম উঠে আসে সবার আগে, তখন ক্রিকেট ছাড়া অন্য সেক্টরেও হয়তো মানুষের বিশ্বাসের প্রতীক হয়ে উঠবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যে মুহুর্তে দেশের ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর প্রতি চরম অবিশ্বাস তৈরী হয়েছে দেশের মানুষের, তখন তাদের আস্থা ফেরাতে ই-কমার্সে যুক্ত হয়েছেন সাকিব।

আজ (শুক্রবার) রাজধানীর মতিঝিলে মোনার্ক মার্টের প্রধান অফিস পরিদর্শনে আসেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। আর এসময় কথা বলেন প্রতিষ্ঠানটির সব ধরনের কার্যক্রম নিয়ে। সাকিবপত্নী বলেন, বাংলাদেশে ই-কমার্সের প্রতি গ্রাহকদের অবিশ্বাসের জায়গা তৈরী হয়েছে। আর এই অবিশ্বাস দূর করে মোনার্ক মার্ট গ্রাহকদের আস্থার প্রতিদান দিবে। সবার আস্থা নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে মোনার্ক মার্ট।

আরও পড়ুন-   দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না সাকিব

মোনার্ক মার্টকে গ্রাহকরা কেন বিশ্বাস করবে এমন প্রশ্নের জবাবে শিশির বলেন, “সাকিবকে যেহেতু সবাই বিশ্বাস করে থাকেন, এক্ষেত্রেও আপনারা সাকিবের ওপর পূর্ণ আস্থা রাখতে পারেন। মোনার্ক মার্ট কি নিয়ে কাজ করবে বা কি ধরণের সেবা দিবে গ্রাহকদের এমন প্রশ্নের জবাবে শিশির বলেন, মোনার্ক মার্ট আসলে সব ধরণের পণ্য নিয়ে কাজ করবে। কসমেটিকস্ থেকে শুরু করে মানুষের নিত্যপ্রয়োজনীয় যা কিছু আছে সবকিছুই মোনার্ক মার্টে পাওয়া যাবে।”

সাকিবপত্নীর কাছে জানতে চাওয়া হয়, পণ্য না পাওয়া বা পণ্য দেরিতে পাওয়া নিয়ে গ্রাহকদের যে অসন্তোষ রয়েছে সেটি মোনার্ক মার্ট কিভাবে কাজ করবে? এ বিষয়ে নিয়ে শিশির বলেন, কোভিডের কারণে মানুষের লাইফস্টাইল অনেক পরিবর্তন হয়েছে। পাঁচ জনের কাজ একজন করছে। এজন্য কর্মী সংকটের কারণে ব্যবসায় সমস্য হচ্ছে। মোনার্ক মার্টের লক্ষ্য থাকবে যত দ্রুত গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেওয়া যায়।

উল্লেখ্য, ক্রেতাদের সহজ ও ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে মোনার্ক মার্ট। প্রতিষ্ঠানটির মালিকানায় রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এর আগেও ক্রিকেটের বাইরে একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত হন এই অলরাউন্ডার।

মোনার্ক মার্ট মূলত মোনার্ক হোল্ডিংসের অঙ্গপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির চেয়াম্যানের দায়িত্বে রয়েছেন সাকিব আল হাসান।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট