আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচে টেবিলের শীর্ষে বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরের ১৯ তম ম্যাচে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিলো ফরচুন বরিশাল এবং সিলেট সানরাইজার্সের। কিন্তু মাঘের অপ্রত্যাশিত বৃষ্টির কারনে মাঠে বল না গড়িয়েই পরিত্যক্ত হয়েছে সে ম্যাচ।

সকালের রোদ হয়তো কিছুটা স্বস্তি দিয়েছিলো হোটেল রুমে অপেক্ষারত যোদ্ধা সাকিব আল হাসানের। পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার লড়াইয়ে আর একটু পরেই নামতে হবে মাঠে।

এর আগে গতরাতে বৃষ্টির কারনে কুমিল্লার কাছে অসহায় পরাজয়ে পিছিয়ে পড়ে চট্টগ্রাম। যার কারনে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায় এ আসরে ফর্মে তুঙ্গে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর সেই শীর্ষে থাকা কুমিল্লাকে হটিয়ে প্রথম স্থান দখলের আকাঙ্ক্ষাটা হয়তো লালন করছিলেন সাকিব। কিন্তু বেরসিক বৃষ্টির কারনে ম্যাচটা নিয়ে তৈরি হয় সঞ্চয়।

শুক্রবার সকালে ঢাকার আকাশে রোদ ঝলমল দিন দেখা গেলেও দুপুর গড়াতেই আকাশ কালো হয়ে নেমে আসে মেঘ। আর তার কিছুক্ষণ পরই শুরু হয় বৃষ্টি। শের-ই-বাংলার পিচ ঢেকে রাখা হয় কাভারে।

দীর্ঘক্ষণ অপেক্ষার পরও যখন অন্য কোন উপায় দেখছেন না ম্যাচ অফিশিয়ালরা, তখন আর উপায়ন্তর না দেখে পরিত্যক্ত ঘোষণা করা হয় বরিশাল এবং সিলেটের মধ্যকার এই ম্যাচটি।

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগিতে এগিয়ে যায় বরিশাল। ৬ ম্যাচে ৪ জয় নিয়ে এতদিন পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে ছিলো ফরচুন বরিশাল। আজ পয়েন্ট ভাগাভাগিতে ৭ ম্যাচে বরিশালের পয়েন্ট বেড়ে হয়েছে ৯। আর তাতেই কুমিল্লাকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসে সাকিব আল হাসানের দল।

অন্যদিকে বরিশালের থেকেও এক ম্যাচ কম খেলে সিলেট জয় পেয়েছে মাত্র ১ টি ম্যাচে। মোট পয়েন্ট ৩ নিয়ে পয়েন্ট টেবিলের ৬ দলের মধ্যে সিলেটের অবস্থান তলানিতে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট