আমাদের সাথে যুক্ত থাকুন

বাংলাদেশ ক্রিকেট

বিসিবির চুক্তি থেকে বাদ পড়লেন রাব্বি; কেন তার কারণ জানালেন নান্নু

জাতীয় দল কিংবা ঘরোয়া লীগের কোথাও সময়টা ভালো যাচ্ছে না ইয়াসির আলি রাব্বির। বাংলাদেশের দলের হয়ে শেষ কয়েক মাস ধরেই ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছেন না এই মিডল অর্ডার এই ব্যাটার।

বিসিবির চুক্তি থেকে বাদ পড়লেন রাব্বি; কেন তার কারণ জানালেন নান্নু

বিসিবির চুক্তি থেকে বাদ পড়লেন রাব্বি; কেন তার কারণ জানালেন নান্নু। ছবিঃ সংগৃহীত

যার ফলে সম্প্রতি প্রকাশিত বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন ইয়াসির রাব্বি। তাকে চুক্তি থেকে বাদ দেওয়ার কারণ হিসেবে মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন বাজে পারফর্মম্যান্স।

প্রধান নির্বাচক বলেন, ‘ইয়াসির ‘ইন অ্যান্ড আউট’ পারফরম্যান্স…পুরোপুরি স্থিতিশীল নয়। এখন ওর ক্ষুধাটা থাকুক, তাহলে নিজেকে মেলে ধরতে পারবে। আশা করছি, ও ঘুরে দাঁড়াতে পারবে।’

২১ জানুয়ারী শনিবার চলতি বছরের জন্য কেন্দ্রীয় ২১ ক্রিকেটারের নাম প্রকাশ করেছিল বিসিবি। ইয়াসির ছাড়াও গেল বছরের চুক্তি থেকে বাদ পড়েছেন মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ। বাকিদের নিয়ে কথা না বললেও ইয়াসিরের বাদ পড়া নিয়ে ব্যাখ্যা দিলেন নান্নু।

আরও পড়ুনঃ আইসিসির বর্ষসেরা একাদশে মিরাজ

তবে ভারতের বিপক্ষে অবিষেক টেস্টে সেঞ্চুরি হাঁকানো জাকিরের কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পাওয়া প্রসঙ্গে নান্নু বলেন, ‘জাকিরকে আমরা (চুক্তিতে জায়গা) দিয়েছি। যেহেতু ছেলেটা শুরু করেছে। আমরা ওকে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী আগামীতে লাল বলের ক্রিকেটে স্থিতিশীল অবস্থায় যেতে পারবে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন বাংলাদেশ ক্রিকেট