আমাদের সাথে যুক্ত থাকুন

আইপিএল

বিপিএলে রেকর্ড পারফরম্যান্সেও আইপিএলে অবিক্রীত সাকিব

এবারের আইপিএল আসরের মেগা নিলামের প্রথম দিনে অবিক্রীত রয়েছেন একাধিক তারকা ক্রিকেটার। তার মধ্যে উল্লেখযোগ্য বাংলাদেশের সাকিব আল হাসানও কোন দল পান নি এবারের আসরে। ২ কোটি রুপি ভিত্তি মূল্যে থাকা সাকিবকে নিতে এখন পর্যন্ত কোন দল আগ্রহ দেখান নি।

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাকিব ব্যাট এবং বল হাতে অন্য রকম। আলো ছড়িয়েছেন পুরো আসর জুড়ে। টানা পাঁচ ম্যাচে ম্যাচ সেরা স্বীকৃতি পেয়ে গড়েছেন রেকর্ড। ফরচুন বরিশালকেও সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিপিএলে এমন দুর্দান্ত পারফর্মেন্সে এবারের আইপিএলে সাকিবকে নিতে আইপিএল খেলা দলগুলো হুমড়ি খেয়ে পড়বেন, এমনটাই ভেবেছিলেন সাকিব ভক্তরা। কিন্তু প্রথমদিন শেষে ২ কোটি ভিত্তি মূল্যে থাকা সাকিব অবিক্রীতই রয়ে গেছেন সকলকে চমকে দিয়ে।

আজ আইপিএলের মেগা নিলামের প্রথমদিনে অলরাউন্ডার ক্যাটাগরিতে সাকিব আল হাসানের নাম ঘোষণা করেন সঞ্চালক হিউজ এডমিডেস। কিন্তু তার উপর আস্থা রেখে কোন ফ্র‍্যাঞ্চাইজি তাকে কেনার আগ্রহ দেখান নি।

তবে সাকিবের যে আইপিএলে এবার আর দল পাওয়ার সম্ভাবনা নেই এমন নয়। মেগা নিলামের শেষ দিনে কোন দল তাকে নিতে ইচ্ছুক হলে সাকিবকে তারা দলে ভেড়াতে পারেন। গত বছর কলকাতা নাইট রাইডার্স ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে নিয়েছিলো সাকিব আল হাসানকে। এর আগে সানরাইজার্স হায়দ্রাবাদেও খেলেন তিনি।

এছাড়াও এবারের আইপিএল মেগা নিলামে দল পাননি অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ ও দক্ষিণ আফ্রিকার বাঁহাতি ব্যাটার ডেভিড মিলার। দীর্ঘদিন ধরে চেন্নাই সুপার কিংসে খেলা ভারতীয় তারকা সুরেশ রায়নাও কোন দল পাননি।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আইপিএল