আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

বিপিএলে নতুন নাটক, বদলে গেল থার্ড আম্পায়ারের সিদ্ধান্তও!

বিপিএলের নবম আসর শুরুর আগে যে বিষয়টা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা-সমালোচনা হয়েছিলো তা হলো, ডিআরএস। দর্শক থেকে শুরু করে ক্রিকেটার সবারই একই প্রশ্ন, এত বড় টুর্নামেন্টে ডিআরএস কেন নেই?

সৌম্যর আউট নিয়ে নাটক, বদলে গেল থার্ড আম্পায়ারের সিদ্ধান্তও!

সৌম্যর আউট নিয়ে নাটক, বদলে গেল থার্ড আম্পায়ারের সিদ্ধান্তও! ছবিঃ সংগৃহীত

এবার ডিআরএস না থাকার কুফল ইতিমধ্যেই পেতে শুরু করেছে বিপিএল। আজ শনিবার ঢাকা ডমিনেটর্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচে এমন এক ঘটনা ঘটেছে, যেখানে থার্ড আম্পায়ারের সিদ্ধান্তও বদলে গিয়েছে!

খুলনার নাসুম আহমেদের করা ৬ষ্ঠ ওভারের দ্বিতীয় বল স্কয়ার লেগে খেলতে গেলে ব্যাটার সৌম্যর প্যাডে লাগে। যার ফলে লেগ বিফোরের জোড়ালো আবেদন ওঠে। সেই আবেদনে সাড়া দিয়ে ফিল্ড আম্পায়ার আউট ঘোষণা করেন।

তবে সৌম্য সেই আউটের রিভিউ নেন। টিভি রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ারও সৌম্যকে আউট ঘোষণা করেন। কিন্তু তখনই শুরু হয় আসল ঘটান। সৌম্য মাঠ ছাড়তে রাজি নন। তিনি আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন! এসময় এগিয়ে আসেন খুলনার আইকন তামিম ইকবালও।

আরও পড়ুনঃ উসমানকে ডাবল সেঞ্চুরি করতে দিল না অস্ট্রেলিয়!

সৌম্যকে এসময় তামিমের সঙ্গেও কথা বলতে দেখা যায়। এর মাঝেই ঘটনা অন্য দিকে মোড় দেয়। এবার তৃতীয় দফায় আসে সিদ্ধান্ত। আর তা হলো সৌম্য- নট আউট!

এবার ক্ষেপে যান তামিম। তিনি খুলনার অধিনায়ক না হলেও আম্পায়ারের সঙ্গে কথা বলেন। আম্পায়ার তাকে কিছু একটা বোঝান, তামিম যা শুনে হাসছিলেন। সৌম্য আবার ব্যাটিং শুরু করেন। শেষ বলে বাউন্ডারিও মারেন।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট