আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

বিপিএলে ডিআরএস না থাকায় বোর্ডকে দুষলেন সালাউদ্দিন

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) কথা উঠলেই যেই বিষয়টা সবার আগে আসে তা হলো, ডিআরএস। আর বিপিএল ২০২৩-এর আগেও প্রশ্ন উঠেছে, এবারের আসরে কি ডিআরএস থাকবে? উত্তর হল, থাকবে তবে মাত্র ৪ ম্যাচের জন্য।

বিপিএলে ডিআরএস না থাকায় বোর্ডকে দুষলেন সালাউদ্দিন

বিপিএলে ডিআরএস না থাকায় বোর্ডকে দুষলেন সালাউদ্দিন

প্লে অফ পর্ব অর্থাৎ এলিমিনেটর-কোয়ালিফায়ার এবং ফাইনাল ছাড়া বাকি সময় ডিআরএস থাকবে না। তখন অল্টারনেট ডিআরএস দিয়ে কাজ চালানোর কথা জানিয়েছে বিসিবি।

গত আসরেও আম্পায়ারিং তুমুল প্রশ্নবিদ্ধ হয়েছিলো। পরে কোন উপায় না পেয়ে অলটারনেট ডিআরএস দিয়ে কোনোমতে চালানো হয়েছিলো বিপিএলের মত এত বড় টুর্নামেন্ট।

ডিআরএস না থাকাকে খুব বড় করে দেখছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দীন। তাছাড়া বিসিবির অনেক অর্থ। অথচ বিপিএলের মত বড় আয়োজনের সিংহভাগ সময় রিভিউ সিস্টেম থাকবে না, এটা কিছুতেই মানতে পারছেন না সালাউদ্দীন।

তিনি বলেন, ‘আমার মনে হয় আয়োজকরা এবার অনেক সময় পেয়েছিলেন, এছাড়া বোর্ডেরও এখন অনেক টাকা। তাই আমার মনে হয় এসব টুর্নামেন্টে ডিআরএস থাকা উচিত। কারণ আপনাদের তো টাকার অভাব নেই। তো আমার কাছে মনে হয় এত বড় একটা টুর্নামেন্টে অবশ্যই ডিআরএস থাকা উচিত।

আরও পড়ুনঃ বিপিএল: চ্যাম্পিয়ন দল পাবে ২ কোটি, শুরুতে থাকছে না ডিআরএস

অন্য সবার মত কোচ সালাউদ্দিনেরও শঙ্কা আম্পায়ারের সিদ্ধান্ত রিভিউ করতে না পারলে যে কোন দল ক্ষতিগ্রস্ত হতে পারে।

ভিক্টোরিয়ান্স কোচ বলেন, ‘এত বড় একটা টুর্নামেন্ট, ডিআরএস না থাকলে আমাদের তো মন খারাপ হবেই। যে কোনো একটা সিদ্ধান্তের জন্য হয়তো আপনি পুরো টুর্নামেন্টটা হেরে যেতে পারেন।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট