আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

বিপিএলের শেষ অংশে যুক্ত হতে পারে ডিআরএস

করোনার কারনে দক্ষ জনবল না থাকায় এবারের বিপিএলে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে পারেনি বাংলাদেশ ক্রিকেটে বোর্ড। ঢাকা পর্বের প্রথম অংশের খেলা হয়েছে কোন রকম ডিআরএস প্রযুক্তি ছাড়াই। আলোচনা সমোলোচনায় পরবর্তীতে চট্টগ্রাম পর্বে যুক্ত করা হয়েছে এডিআরএস প্রযুক্তি। আর তাতেও রয়েছে দ্বিধা। দেওয়া যাচ্ছেনা সঠিক সিদ্ধান্ত।

বিপিএল শেষ হওয়ার পরপরই শুরু হবে আফগানিস্তানের সাথে সিরিজ। সাদা বলের সিরিজে ডিআরএস থাকবে কিনা তা নিয়েও তৈরি হয়েছে সন্দেহ। আর তাতে আশার বানীই শোনালেন বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। আজ সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আফগানিস্তানের বিপক্ষের সিরিজে ডিআরএস প্রযুক্তি আনার চেষ্টা করছে বিসিবি।

সে হিসেবে ধারণা করা যাচ্ছে বিপিএলের ঢাকা পর্বের তৃতীয় অংশেও যুক্ত হতে পারে এই প্রযুক্তি। এ বিষয়ে নিজাম বলেন, ‘আমরা চেষ্টা করছি বিপিএলের শেষ অংশে ডিআরএস যুক্ত করা যায় কিনা। এরই মধ্যে প্রক্রিয়া শুরু করা হয়েছে। আমাদের পরিকল্পনা আছে আফগানিস্তান সিরিজে ডিআরএস আনার। চেষ্টা করব ঢাকার শেষ অংশেই এটা যুক্ত করার।’

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ তিনটি ওয়ানডে এবং দুইটি টি-টোয়েন্টি ইনিংস খেলার কথা রয়েছে। ওয়ানডে ম্যাচ তিনটি ঢাকায় এবং টি-টোয়েন্টি ম্যাচ দুটি চট্টগ্রাম খেলার কথা রয়েছে। এর আগে আফগানরা সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করবেন। আগামী ১২ই ফেব্রুয়ারিতে আফগানিস্তানের দল বাংলাদেশে আসবেন। এর আগেই খেলার সূচী ঘোষণা করার কথা বলেছেন বিসিবি।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট