আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ!

সতীর্থের বান্ধবীকে অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগ উঠেছে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে। এই অভিযোগের ভিডিও এবং ভয়েস রেকর্ডিং ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ!

বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! ছবিঃ সংগৃহীত

মঙ্গলবার (১৭ জানুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস। সেখানে বলা হয়, বাবর অজ্ঞাতনামা নারীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে পাকিস্তানের একাদশে তার প্রেমিকের স্থান নিরাপদ থাকবে, যদি তিনি তার (বাবর) সঙ্গে অশ্লীল বার্তা আদান-প্রদান চালিয়ে যান।

সংবাদমাধ্যমের আগে ডক্টর নিমো জাদব নামে এক ব্যক্তি তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এই অভিযোগ তুলেছিলেন। তার দাবি, বাবর পাকিস্তানের অন্য একজন ক্রিকেটারের বান্ধবীর সঙ্গে অশ্লীল বার্তা চালাচালি করছেন এবং তাকে প্রতিশ্রুতি দিয়েছেন যে যদি তিনি তার (বাবর) সঙ্গে সম্পর্ক চালিয়ে যান, তবে তার প্রেমিক দলের বাইরে থাকবেন না।

অভিযোগকারী আরও দাবি করেন, আমি (অভিযোগকারী) আশা করি, আল্লাহ এসব দেখছেন।

আরও পড়ুনঃ আসরে তামিমের প্রথম ফিফটি, খুলনারও প্রথম জয়

যদিও এই অভিযোগের সত্যতা অস্পষ্ট রয়ে গেছে। কারণ, অভিযোগকারীর টুইটার অ্যাকাউন্টটি একটি প্যারোডি পেজ। এ কারণে অভিযোগ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভক্তি তৈরি হয়েছে।

নেটিজেনদের একাংশের দাবি, অভিযোগের সত্যতা আছে। এজন্য বাবরকে বিপাকে পড়তে হতে পারে। অন্যদের দাবি, একটি মহল ইচ্ছাকৃতভাবে এমন নেতিবাচক প্রচারণার অংশ নিয়েছেন। তাই তারা টুইটারে ‘হ্যাশট্যাগ স্টে স্ট্রং বাবর আজম’ লিখে পাকিস্তানি অধিনায়কের পক্ষে ট্রেন্ডিং হিসেবে চলছেন।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট