আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

পিএসএল ছেড়ে চট্টগ্রামে রশিদ-নবীরা

বাংলাদেশ এবং আফগানিস্তান সিরিজকে সামনে রেখে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ছেড়ে চট্টগ্রামের মাটিতে পা রেখেছেন আফগানিস্তানের দুই তারকা ক্রিকেটার রশিদ খান ও মোহাম্মদ নবী। সাথে রয়েছেন আরেক ক্রিকেটার রহমানউল্লাহ গুলবাজও।

পাকিস্তান সুপার লিগের এবারের সপ্তম আসরে রশিদ খান লাহোর কালান্দার্স, মোহাম্মদ নবী করাচি কিংস ও রহমানউল্লাহ গুরবাজ ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলেছেন। রশিদ এবং গুরবাজের দল পিএসএলে প্লে অফে উঠলেও দল থেকে বিদায় নিয়ে তাদের উড়াল দিতে হয়েছে বাংলাদেশ সফরের জন্যে।

আজ সোমবার, ২১ ফেব্রুয়ারি, দুবাই হয়ে আফগানিস্তানের এই তিন ক্রিকেটারই সরাসরি অবতরণ করেছেন চট্টগ্রামে। তবে আফগানিস্তান দলের আজ আর কোন অনুশীলন না থাকায় আজকের দিনটা বিশ্রামের সুযোগ পাচ্ছেন এই ক্রিকেটাররা। মঙ্গলবার থেকে অনুশীলনে নামবেন তারা।

আফগানিস্তান দলের অন্যান্য সদস্যরা অবশ্য বেশ কয়েকদিন ধরেই নিজেদের ঝালিয়ে নিচ্ছেন বাংলাদেশের বিপক্ষে খেলার জন্যে। এর আগে বাংলাদেশের কন্ডিশনের সাথে খাপ খাইয়ে নিতে সিলেটে কন্ডিশনিং ক্যাম্পও করেছেন আফগানিস্তানের খেলোয়াড়রা।

একনজরে বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের স্কোয়াডঃ

টি-টোয়েন্টি স্কোয়াডঃ

মোহাম্মদ নবী (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, হযরতউল্লাহ জাজাই, উসমান গনি, দারউইশ রাসুলি,  নাজিব জাদরান, আফসার জাজাই, করিম জানাত, আজমত ওমরজাই, শরাফউদ্দিন আশরাফ, রশিদ খান, মুজিব উর রহমান, কাইস আহমেদ, ফজল হক ফারুকি, নিজাত মাসুদ, ফরিদ আহমাদ মালিক।

ওয়ানডে স্কোয়াডঃ

হাসমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ (সহ-অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, নাজিব জাদরান,শহিদ কামাল, ইকরাম অলিখিল, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, আজমত ওমরজাই, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান, ইয়ামিন আহমাদজাই, ফরিদ আহমাদ মালিক। সংরক্ষিত : কাইস আহমাদ, সালিম শফি।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট