আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

পাকিস্তানে সফরে না গিয়ে বিয়ে করবেন ম্যাক্সওয়েল

অনেকদিন ধরেই ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনের সাথে মনের আদান-প্রদান হচ্ছে ম্যাক্সওয়েলের। কিন্তু করোনার বিধিনিষেধ আর ব্যস্ত ক্রিকেট সূচীর কারনে বিয়ের দিনক্ষণটা ঠিক করতে পারছিলেন না তিনি। শেষ পর্যন্ত একটু সময় বের করে নিয়ে নিজের বিয়ের দিন তারিখ ঠিক করলেন অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার।

আর ঠিক এই সময়েই জানতে পারেন অস্ট্রেলিয়া দলের পাকিস্তান সফরের কথা। কিন্তু দীর্ঘদিনের পরিকল্পনায় যে বিয়ের দিনক্ষণ তিনি ঠিক করেছেন, তাতো আর হুট করেই বাদ দেওয়া যায়না। আর তাই চিন্তাভাবনা শেষে পাকিস্তান সফর বাদ দিয়ে বিয়ের সিদ্ধান্তই নিলেন এই অলরাউন্ডার। হয়তো খেলা হবেনা আইপিএলের শুরুর দিকের ম্যাচগুলোও।

২০১৭ সাল থেকে ভিনি রমনের সঙ্গে পরিচয় গ্লেন ম্যাক্সওয়েলের। আর সে পরিচয়টাই দিন গড়িয়ে ভালোবাসার পূর্ণতা প্রাপ্তির দিকে। আগামী ২৭ মার্চ গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ের কথা রয়েছে। অথচ ৩ মার্চ দীর্ঘ দুই যুগ পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া।

এবারের পাকিস্তান সফরে অস্ট্রেলিয়া খেলবে ক্রিকেটের সবগুলো সংস্করণ। তিনটি টেস্ট, তিনটি ওয়ানডের পাশাপাশি খেলবে একটি টি-টোয়েন্টিও। ৪ মার্চ থেকে শুরু হয়ে অস্ট্রেলিয়ার পাকিস্তান সফর শেষ হবে ৫ এপ্রিল। আর মার্চের ২৭ তারিখ রমনের সাথে ম্যাক্সওয়েলের সাত পাঁকে বাধার সময় সূচী নির্ধারিত থাকায় তিনি খেলতে পারবেন না পাকিস্তান সিরিজে।

শ্রীলঙ্কার বিপক্ষে ৩-০ ব্যবধানে সিরিজ জয়ের পর ফক্স  স্পোর্টসের সাথে তার আলাপচারিতায় অনেকটাই স্পষ্ট হয়ে গিয়েছে তার পাকিস্তান সফরে না থাকার বিষয়টি। ম্যাচ শেষে তিনি বলেন, ‘ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সঙ্গে কথা বলে যখন (বিয়ের) দিন ঠিক করি, দুই সপ্তাহের একটা ফাঁকা সময় ছিল। ভেবেছিলাম তখন হতে পারে, তাহলে কোনো সিরিজ হাতছাড়া হবে না। কিন্তু পরে আবার সিএর সঙ্গে কথা বলে জানলাম, তখন পাকিস্তান সফর আছে। অর্থাৎ আগেরবার কথা বলার পর (খেলার) তারিখ পাল্টে গেছে।’

ম্যাক্সওয়েলের বিয়ের আমন্ত্রণপত্র লেখা হয়েছে তামিল ভাষাতে। মেলবোর্নে অনুষ্ঠান হলেও বিয়ে হবে তামিল ব্রাহ্মণ রীতিতেই। এক সপ্তাহের মধ্যেই তিনটি আলাদা বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে ম্যাক্সওয়েলের।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট