আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

দুবাই টি-টোয়েন্টি লিগ পরিচালনার নেতৃত্বে সাইমন টফেল

কদিন পরেই পর্দা উঠতে যাচ্ছে দুবাই টি-টোয়েন্টি লিগের (আইএলটি-২০)। তারকা ক্রিকেটার তারকা ধারভাষ্যকারদের পাশাপাশি ম্যাচ অফিসিয়ালদের ক্ষেত্রেও বড় নামদের রেখেছে লিগ কতৃপক্ষ।

দুবাই টি-টোয়েন্টি লিগ পরিচালনার নেতৃত্বে সাইমন টফেল

দুবাই টি-টোয়েন্টি লিগ পরিচালনার নেতৃত্বে সাইমন টফেল। ছবিঃ সংগৃহীত

১৩ জানুয়ারি থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে ম্যাচ অফিসিয়ালদের নেতৃত্বে থাকবেন ৫ বারের আইসিসির পুরস্কার জেতা আম্পায়ার সাইমন টাফেল।

টাফেলের টিমে আছেন আকবর আলী খান, অ্যালেক্স ওয়াহরফ, লেজাইল রেইফার, মার্টিন সাগ্রেস, রিচার্ড ক্যাটেলব্রো, রড টাকার, রুচিরা পাল্লিয়াগুরুগে এবং শিজু মান্নিল।

আরও পড়ুনঃ হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি সাকিব-মাশরাফি

আন্দ্রে রাসেল, শিমরন হেটমায়ার, মঈন আলিদের মতো ৮৪জন আন্তর্জাতিক তারকা খেলবেন এই টুর্নামেন্ট। এখানে থাকবেন ২৪ জন স্থানীয় ক্রিকেটারও। সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যু শারজা, দুবাই ও আবুধাবিতে হবে টুর্নামেন্টটি। ১৩ জানুয়ারি শুরু হয়ে টুর্নামেন্টটি শেষ হবে ১২ ফেব্রুয়ারি।

টুর্নামেন্টে অংশ নেওয়া ছয়টি দল হলো- আবুধাবি নাইট রাইডার্স, ডেসার্ট ভাইপারস, দুবাই ক্যাপিটালস, গলফ জায়ান্টস, এমআই এমিরেটস ও শারজাহ ওয়ারিয়ার্স। শীর্ষ তারকাদের সঙ্গে আমিরাতের স্থানীয় ক্রিকেটারদের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে দলগুলো। খেলাগুলো দেখা যাবে বিশ্বের বিভিন্ন টিভি চ্যানেলেও।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট