আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

দুবাই আইএলটির উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বাদশাহ

ক্রিকেটের সঙ্গে বিনোদন এগিয়ে যাচ্ছে তালে তাল মিলিয়ে। এর ব্যতিক্রম ঘটবে না দুবাইয়ের ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির (আইএলটি-২০) আসরেও। আগামি বছরের জানুয়ারিতে আরব আমিরাতে বসবে আইএইএলটির জমজমাট অভিষেক আসর।

দুবাই আইএলটির উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বাদশাহ

দুবাই আইএলটির উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বাদশাহ। ছবিঃ সংগৃহীত

আইএইটির অভিষেক আসরের শুরুটা স্মরণীয় করে রাখতে আয়োজন করা হচ্ছে ঝাঁকজমকপূর্ণ উদ্বোধনী আসর। ১৩ জানুয়ারি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এটি অনুষ্ঠিত হবে। বলিউডের সুপারস্টার র্যাপার বাদশাহ উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন।

আইএলটির থিম সংও তৈরি করছেন বাদশাহ। তাকে নিয়ে আমিরাত ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদল মুবাশশির উসমানি বলেন, ‘ভারতে একজন বড় তারকাকে পেয়ে আমরা আনন্দিত। একটু দুর্দান্ত শুরুর জন্য এমন একজনকে পাওয়া গুরুত্বপূর্ণ। ক্রিকেটার মাঠ মাতানো শুরুর আগেই বাদশাহ দর্শকদের মাতানো শুরু করবেন।’

‘আমরা তাকে আরও ধন্যবাদ দিতে চাই আইএলটির থিম সং বানানোর জন্য। আমরা মুখিয়ে আছি এটি ক্রিকেট প্রিয় মানুষদের কাছে ছড়িয়ে দিতে’-আরও যোগ করেন বাদশাহ।

বাদশাহ রোমাঞ্চিত এই উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে। তিনি বলেন, ‘আইএলটির উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য আমি রোমাঞ্চিত। আমি একজন ক্রিকেটের ভক্ত। বিশ্বের বড় একটি টি-টোয়েন্টি লিগে বড় বড় তারকাদের সামনে পারফর্ম করা আমার জন্য গর্বের। থিম সং বানানোটাও আমার জন্য দারুণ কিছু। আমি বিশ্বাস করি মানুষ এটি ভালোবাসবে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট