আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

তামিম আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে চান না- বিসিবি সভাপতি

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আর খেলতে চান না তামিম ইকবাল।

আজ মিরপুরে সাংবাদিকদের এ প্রসঙ্গে নাজমুল হাসান বলেন, ‘ওর সঙ্গে আমি কথা বলেছি। বলতে গেলে…ওকে বলেছিলামও, তুমি আবার টি-টোয়েন্টিতে ফিরে আস। এটা ছাড়বে কেন? তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিত। টেলিফোনে কথা হয়েছিল। ও আমাকে একটা কথা বলেছে—“আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে তো আমাকে আসতেই হবে। কিন্তু আমি আসলে এই ফরম্যাটে খেলতে চাই না”।

তামিম বিষয়ে এ ব্যাপারে তিনি আরো বলেন, ‘এটা বলার পর আমার মনে হয়েছে, ওকে আর কিছু বলা উচিত নয়। কেউ যদি খেলতেই না চায়, তাকে জোর করে একটা ফরম্যাটে খেলানো ঠিক নয়।’

২০২০ সালের মার্চের পর থেকেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি তে অনিয়মিত তামিম ইকবাল। গতবছরের জুলাই মাসের পর থেকে ইঞ্জুরির কারনে আন্তর্জাতিক কোন ম্যাচও খেলেননি এই ওপেনার। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ছাড়ার বিষয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কিছু বলেন নি তিনি।

ঘরের মাঠেই অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি তার হাঁটুর চোটের কারনে। মাঠের বাহিরে ছিলেন দুই মাস। খেলায় নিয়মিত না থাকায় এবারের আন্তর্জাতিক টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

একের পর এক চোট যেনো পিছুই ছাড়ছেনা তার। হাঁটুর চোট থেকে সুস্থ হয়ে তিনি যান নেপালের এভারেস্ট টি-টোয়েন্টি খেলতে। সেখানেও পান চোট। আঙ্গুলে চোটের কারনে খেলতে পারেন নি পাকিস্তানের বিপক্ষে সিরিজও।

এবার বিপিএলে মিনিস্টার ঢাকার হয়ে খেলছেন তামিম ইকবাল। প্রথম দুই ম্যাচেই করেছেন অর্ধশতক। তার পারফরম্যান্স নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘তামিম ভালো খেলছে। ও তো সব সময়ই ভালো খেলে। ইনিংস আরও বড় করা উচিত। ফিফটি হয়ে গেলেই মারমুখী হতে যাচ্ছে, আউটও হয়ে যাচ্ছে। ইনিংস আরও বড় করা উচিত, কারণ ও সত্যিই অনেক ভালো খেলছে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট