আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

তবে কি মুখোমুখি হতে যাচ্ছেন মাশরাফি আর ডোমিঙ্গো?

মাশরাফি বিন মুর্তজা বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে এক সেনশনের নাম। বাংলাদেশ জাতীয় দল যখন টালমাটাল অবস্থা কাটাচ্ছিলো তখনই দলের হাল ধরে দলকে এনে দিয়েছেন অনেক সাফল্য। ২০২০ সালে অধিনায়কত্ব ছাড়ার পর আর জাতীয় দলে দেখা যায়নি মাশরাফিকে। সাবেক এই অধিনায়কের সাথে দেখা করার ইচ্ছা পোষণ করেছিলেন রাসেল ডোমিঙ্গো। কিন্তু সেই সুযোগ কি আর তাদের হয়েছিলো?

মাশরাফি বিন মুর্তজার দল ছাড়া নিয়ে রয়েছে অনেক গুঞ্জন। সংবাদমাধ্যমেও ম্যানেজমেন্টের অসঙ্গতি নিয়ে কথা বলেছেন মাশরাফি। কেউ কেউ আবার মনে করেন, মাশরাফির দলে না থাকার বিষয়ে হাত রয়েছে রাসেল ডোমিঙ্গোর। দলের হেড কোচ হিসেবে তিনিই চান নি মাশরাফি দলে থাকুক। আর একারনেই আনুষ্ঠানিক ভাবে অবসর নেওয়ার সুযোগ পান নি সাবেক এই অধিনায়ক।

এর আগে মাশরাফি বিন মুর্তজা এক টিভি চ্যানেলে বলেছিলেন, ডোমিঙ্গো তাকে এক কাফ কফির দাওয়াত দিয়েছিলেন। সেই কফির অপেক্ষাতেই আছেন তিনি। গত কিছুদিন আগে ডোমিঙ্গো ফিরে আসলে বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যকার সিরিজের ব্যাপারে সংবাদ সম্মেলনে ডোমিঙ্গোর কাছে ঘুরে ফিরে আসলো সেই প্রশ্নই।

তবে সেই প্রশ্নের জবাবে বিরক্তি দেখা যায় ডোমিঙ্গোর চেহারায়। জানান, দলের বাহিরের কারো ব্যাপারে কথা বলতে রাজি নন তিনি।

তার বক্তব্য, ‘এখন স্কোয়াডে নেই, এমন খেলোয়াড়দের নিয়ে কথা বলতে আমি পছন্দ করি না। বাইরের মানুষ কী বলে কী করে তা আমাদের জন্য গুরুত্বপূর্ণ নয় স্যার। আমার মনোযোগ আমার দল, পরিবার, কাজে। এর বাইরে কোনো কিছুতে মনোযোগ নেই।’

সংবাদ সম্মেলন শেষে অবশ্য মাশরাফিকে “হাই” বলতে বলেছেন তিনি। তিনি বলেন, মাশরাফিকে যেনো তার পক্ষ থেকে “হাই” দেওয়া হয়। এখন এই “হাই” দুই গুরু শিষ্যকে এক করতে পারবেন কিনা, সেটাই দেখার বিষয়।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট