আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

ঢাকার মাটিতে বিধ্বংসী গেইল

ক্রিকেট বিশ্বের অন্যতম বিধ্বংসী তারকা, বিশেষ করে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে তার অসাধারণ পারফরম্যান্স, ক্রিস গেইল ফরচুন বরিশাল দলের হয়ে বিপিএল খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন। আজ রোববার বেলা এগারোটায় ঢাকায় এসে পৌঁছান তিনি।

হোটেলে উঠেই করোনা পরীক্ষার নমুনা দিতে হয়েছে তাকে। ফলাফল নেগেটিভ আসলেই মিনিস্টার ঢাকার বিপক্ষে আগামীকাল মাঠে নামতে পারবেন তিনি। তার ঢাকা আসা বিষয়ে বিবৃতি প্রকাশ করেছে ফরচুন বরিশাল।

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে ফরচুন বরিশাল হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। ঢাকার মাটিতে পা রেখেই প্রথম ম্যাচ জয়ে দলকে শুভেচ্ছা জানান। ভিডিও বার্তার মাধ্যমে তিনি জানান, ‘ফরচুন বরিশাল, আমাকে দলে নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সবার সঙ্গে দেখা করতে উন্মুখ হয়ে আছি। প্রথম ম্যাচ জয়ের জন্য তোমাদের সবাইকে অভিনন্দন। আশা করি সামনেও ভালো হবে।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগে এবার তার পরিকল্পনা নিয়ে বলেন, ‘আমি যখন দলে যোগ দেব, তখন ইউনিভার্স বস তার কাজটা করে দেবে। আমি এখানে অনেক ভালোবাসা পেয়েছি। আমিও ভালোবাসা ফিরিয়ে দিতে চাই। সবাইকে ধন্যবাদ।’

বিপিলের প্রথম ম্যাচেই বরিশালের হয়ে খেলার কথা ছিলো গেইলের। কিন্তু ফ্লাইট জটিলতায় সেটি বিলম্ব হয় ২৪ জানুয়ারি পর্যন্ত। তবে জটিলতা সারিয়ে একদিন আগেই তিনি চলে আসেন বাংলাদেশে।

ক্রিস গেইল বাংলাদেশ প্রিমিয়ার লিগের অন্যতম সফল একজন ব্যাটার। বিপিএলে ৪২ ইনিংস খেলে গেইলের রান ১৪৮২, গড় ৪১.১৬, স্ট্রাইক রেট ১৫৬। সেঞ্চুরি করেছেন পাঁচটি। মারকুটে এই বাঁহাতি ব্যাটসম্যান বিপিএলের সর্বোচ্চ শতকের মালিক। বরিশালের সমর্থকরা এবারো সেরকম কিছুই আশা করছেন গেইলের ব্যাট থেকে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট