আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

ডেভিড মুর হলেন বিসিবির ‘হেড অব প্রোগ্রাম’

বেশ কিছু দিন ধরে ক্রিকেট পাড়ায় আলোচনা চলছিল, দেশের ক্রিকেটের উন্নতির লক্ষ্যে সঠিক পরিকল্পনা গ্রহণ ও পাইপলাইন সমৃদ্ধ করতে একজন পরামর্শক নিয়োগ দিবে বিসিবি। এবার সেটাই করে দেখালো তারা।

ডেভিড মুর হলেন বিসিবির হেড অব প্রোগ্রাম

ডেভিড মুর হলেন বিসিবির হেড অব প্রোগ্রাম। ছবিঃ সংগৃহীত

অস্ট্রেলিয়ার ডেভিড মুরকে দুই বছরের জন্য হেড অব প্রোগ্রাম হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। বুধবার (১৮ জানুয়ারি) রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

বিবৃতিতে বলা হয়েছে, ‘এই সময়ে তিনি বাংলা টাইগার্স, এইচপির প্রোগ্রামগুলোর পরিকল্পনা, কৌশল প্রণয়নে কাজ বাস্তাবায়ন করবেন। এছাড়া তিনি স্থানীয় কোচদের মানোন্নয়ন কর্মসূচীও তদারকি করবেন।’

ডেভিড মুর বর্তমানে নিউ সাউথ ওয়েলসে ক্রিকেট পারফরম্যান্সের মহাব্যবস্থাপক হিসেবে কাজ করছেন। এছাড়াও প্রধান কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতাও রয়েছে তার।

আরও পড়ুনঃ হ্যাটট্রিক হারের পর এবার হ্যাটট্রিক জয় কুমিল্লার

২০০৭ সালে সর্বপ্রথম ওয়েস্ট ইন্ডিজের ভারপ্রাপ্ত প্রধান কোচ হিসেবে কাজ করেছিলেন মুর। এরপর বারমুডার কোচও হিসেবেও কাজ করেছেন। এর আগে ২০০২-০৪ পর্যন্ত অস্ট্রেলিয়ার সেন্টার অফ এক্সিলেন্সের সিনিয়র কোচ ছিলেন মুর।

বিসিবির সঙ্গে কাজ করার বিষয়ে বেশ উচ্ছ্বসিত মুরে৷ এক বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত বিসিবির হেড অব প্রোগ্রামস হয়ে কাজ করতে। আমি মুখিয়ে আছি প্রধান কোচ, তাদের কোচিং ও সাপোর্ট স্টাফ এবং ক্রিকেটারদের সাহায্য করে তাদের দক্ষতা বাড়াতে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট