আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

টি-টোয়েন্টি স্কোয়াডে এবার নতুন মুখ মুনিম ও ইয়াসির

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ জাতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সদ্য ঘোষিত এই স্কোয়াডে ডাক পেয়েছেন নতুন দুই মুখ। মুনিম শাহরিয়ার ও ইয়াসির আলী চৌধুরী রাব্বি। মুশফিকুর রহিম এবং লিটন কুমার দাসও ফিরেছেন দলে। চোটের কারনে সর্বশেষ সিরিজে না খেলতে পারা সাকিব আল হাসানও ফিরেছেন দলে।

স্কোয়াডে ডাক পাওয়া নতুন দুজনই এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরে ব্যাট হাতে ছিলেন অনবদ্য। ইয়াসির এর আগে জাতীয় দলের হয়ে তিনটি টেস্ট খেলার সুযোগ পেলেও মুনিম শাহরিয়ার এবারই প্রথম ডাক পেলেন বাংলাদেশ জাতীয় দলে।

এবারের বিপিএলে প্রথম দিকে কোন দলই পাননি মুনিম শাহরিয়ার। তবে ফরচুন বরিশাল ড্রাফটের বাহিরে থেকেই তাকে দলে ভেড়ায়। আর হঠাৎ এই সুযোগ হাতে পাওয়ায় তা আর হাত ছাড়া করতে চান নি মুনিম শাহরিয়ার। নির্বাচকদের দৃষ্টিতে আগে থেকে থাকলেও এবারের বিপিএলে নিজের অসাধারণ নৈপুণ্যে জায়গা করে নেন বাংলাদেশ জাতীয় দলেও।

অন্যদিকে ইয়াসির সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে সিরিজের স্কোয়াডে ছিলেন। এরপর প্রায় দেড় বছরের মত জাতীয় দলে খেলার সুযোগ আর হয়নি তার। পাকিস্তানের বিপক্ষেই টেস্টে অভিষেক হয়েছিলো তার।  কয়েকদিন আগে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে দলেও সুযোগ পেয়েছেন তিনি। আর এবার টি-টোয়েন্টিতেও। সব মিলিয়ে ইয়াসিরের জন্যেও দুর্দান্ত একটা সময় যাচ্ছে এখন।

একনজরে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট