আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

জ্যাকসের ছক্কায় ভাঙলো মিডিয়া সেন্টারের কাচ

ডেষ্ক রিপোর্ট- ব্যাট হাতে এবারের বিপিএলে দুর্দান্ত সময় কাটাচ্ছেন উইল জ্যাকস। এখন পর্যন্ত রানের তালিকায় সবার উপরে রয়েছেন এই ইংলিশ ক্রিকেটার। বলা যায় বিপক্ষ দলের বোলারদের মাথা ব্যাথার কারণ হয়ে থাকেন জ্যাকস। যদিও তার দল চট্রগ্রাম চলতি বিপিএলে নিজেদের হারিয়ে খুঁজছে। দল হিসেবে সফল হতে না পারলেও ঠিকই নিজের সেরাটা দিয়ে যাচ্ছেন চট্রগ্রামের এই ওপেনার। তবে এবার মাঠের খেলায় নয়, অনুশীলনের সময় আবারো নিজের সক্ষমতার জানান দিলেন তিনি।

চট্রগ্রামের অনুশীলনে বিশাল এক ছক্কা হাঁকান এ ইংলিশ মারকুটে ওপেনার। যেটি গিয়ে আছড়ে পড়ে মিডিয়া সেন্টারের ছাদের একটি কাচে। আজ (সোমবার) বেলা ১১টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড-২’তে অনুশীলন করে মিরাজ-নাইমরা। গা গরমের কিছু হালকা অনুশীলন শেষে ব্যাট-বল হাতে নেমে পড়ে চট্রলার ক্রিকেটাররা। দুপুর ১২টার দিকে নেটে ব্যাট হাতে আসেন জ্যাকস। সেখানে তার বিপক্ষে বোলিং করছিলেন স্পিনাররা।

আরও পড়ুন- শ্বশুরবাড়ি সিলেটে গিয়ে আবেগাপ্লুত মইন

আর সেই স্পিনারদের বিপক্ষেই চওড়া হন বিপিএলে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকা জ্যাকস। এমনকি তার একটি ছক্কা উড়ে এসে লাগে মিডিয়া সেন্টারের ছাদে অবস্থান করা একটি টিভি ক্যামেরার ট্রাইপডে। যা নিয়ে পরবর্তীতে সেখানে থাকা সংবাদকর্মী এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম স্টাফদের মাঝে কিছুক্ষণ খুনসুটিও চলে।

এর কিছুক্ষণ পর মূল মাঠে ব্যাটিংয়ে নামেন বরিশালের দুই ওপেনার ক্রিস গেইল ও মুনিম শাহরিয়ার। আর তখনই ঘটে আসল ঘটনা। দলটির বাঁহাতি স্পিনার এনামুল হক জুনিয়রের করা বলে বিশাল এক ছক্কা হাঁকান জ্যাকস। যেটি যা কি না ছাদের ছাউনির ওপর দিয়ে এসে আঘাত হানে মিডিয়া সেন্টারের দরজার ওপরের কাচে। আর সাথে সাথে ভেঙে যায় সেটি।

এরপর আরও কিছু সময় ব্যাটি হাতে অনুশীলন করেন জ্যাকস। কাঁচ ভাঙার পরও থেমে থাকেননি তিনি। আরও একটি ছক্কা ছাদে তোলেন চট্রগ্রামের এই ওপেনার। এরপর জ্যাকসের জায়গায় সেই নেটেই ব্যাটিং শুরু করেন দলটির আরেক ওপেনার কেনার লুইস। কম জাননি তিনিও। তার মারা একটি ছক্কায় উড়ে আসা বল ছাদে থাকা ভেন্যু ম্যানেজার জয়দেব দাসের গায়ে আঘাত করে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট