আমাদের সাথে যুক্ত থাকুন

ফ্র্যাঞ্চাইজি লীগ

জাকিরকে নিজের পছন্দের জায়গা ছেড়ে দিয়েছেন মুশফিক

ডিসেম্বরে টেস্ট অভিষেকেই ঠাণ্ডা মাথার ব্যাটিংয়ে আদায় করে নিয়েছিলেন সেঞ্চুরি। এরপর জানুয়ারির বিপিএলে দেখাচ্ছেন এগ্রেসিভ টি-টোয়েন্টি সুলভ ব্যাটিং। জাকির হাসানের এমন সময় উপযোগী টেম্পারামেন্ট মুগ্ধ করেছে সবাইকে।

জাকিরকে নিজের পছন্দের জায়গা ছেড়ে দিয়েছেন মুশফিক

জাকিরকে নিজের পছন্দের জায়গা ছেড়ে দিয়েছেন মুশফিক। ছবিঃ সংগৃহীত

এবার একটা বড় ধরেনের পুরস্কারই পাচ্ছেন জাকির। সিলেট স্ট্রাইকার্সের ব্যাটার মুশফিকুর রহিম তার ব্যাটিং পজিশন ছেড়ে দিচ্ছেন এই তরুণের জন্য।

মুশফিকুর সাধারণত চার নম্বরে ব্যাট করে থাকেন। এটাই তার পছন্দের জায়গা। কিন্তু বিপিএলে চার নম্বর পজিশনে ব্যাট করছেন জাকির। আর সেখানে যথেষ্ট সাফল্যও পাচ্ছেন।

জাকির জানিয়েছেন, চারে ব্যাট করার সুযোগ মুশফিকই তাকে দিয়েছেন। আর এত বড় ক্রিকেটারের এমন সিদ্ধান্তে তিনি নিজেকে সন্মানিত বোধও করছেন। তিনি বলেন, ‘এটা আসলে সম্মানের। মুশফিক ভাইয়ের মতো ক্রিকেটার উনি উনার জায়গা ছেড়ে আমাকে সুযোগ করে দিয়েছেন। এটা বলার মতো ভাষা নেই।’

আরও পড়ুনঃ সাগরিকায় ইফতেখার ঝড়, রানের পাহাড় গড়েছে বরিশাল

তিনি আরও বলেন, ‘উনার কাছ থেকে এই জিনিস পেয়ে খুব ভালো লেগেছে। এর আগেও পেয়েছিলাম, রাজশাহীতে যখন খেলেছি, চারে ব্যাট করেছি। উনি সবসময়ই জিনিসটা ফ্লেক্সিবল করে দিয়েছেন আমি, তৌহিদ হৃদয় বা আমরা যারা আছি। এই জিনিসটা খুবই ভালো লাগে। গর্ব হয়।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ফ্র্যাঞ্চাইজি লীগ