আমাদের সাথে যুক্ত থাকুন

ফ্র্যাঞ্চাইজি লীগ

চ্যাম্পিয়ন কুমিল্লার হারের হ্যাটট্রিক

বিপিএলের নবম আসর একদমই ভালো যাচ্ছে না বর্তমান চ্যাম্পিয়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য। ঢাকা পর্বে টানা দুই ম্যাচ হারের পর, চট্টগ্রাম পর্বেও ফরচুন বরিশালের বিপক্ষে ১২ রানে হেরে পরাজয়ের হ্যাটট্রিক পূরণ করলো দলটি।

চ্যাম্পিয়ন কুমিল্লার হারের হ্যাটট্রিক

চ্যাম্পিয়ন কুমিল্লার হারের হ্যাটট্রিক।

টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে বরিশাল। টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রান করতে সক্ষম হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিধ্বংসি ব্যাটিং ধারা আজও বজায় রেখেছে বরিশাল। বিপিএলের চট্টগ্রাম পর্বের তৃতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৬ উইকেটে ১৭৭ রানের পুঁজি দাঁড় করিয়েছে দলটি। এগ্রেসিভ ব্যাটিংয়ে ৮১ রান করেছেন সাকিব আল হাসান। ৪৫ বলে ৮ চার ও ৪ ছয়ে সাজানো ইনিংসটিতে ৮১ রানে অপরাজিত থাকেন এই অলরাউন্ডার।

১৭৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কুমিল্লাকে ভালো শুরু এনেই দেন দুই উদ্বোধনী ব্যাটার লিটন দাস ও মোহাম্মদ রিজওয়ান। তবে দলীয় ৪২ রানে ১১ বলে ১৮ রান করে সাজঘরে ফিরে যান রিজওয়ান।

রিজওয়ানের বিদায়ের পর রান আউট হয়ে দ্রতই সাজঘরে ফিরে যান দারুণ ব্যাটিং করতে থাকা লিটন দাস। এরপর আউট হন ভালো ব্যাটিং করতে থাকা কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

এরপর দলীয় ৯৯ ও ১০০ রানে আরও দুই ব্যাটারকে হারায় কুমিল্লা। তবে এরপর কুমিল্লাকে জয়ের স্বপ্ন দেখাতে থাকেন মোসাদ্দেক ও খুশদীল। শেষ দুই ওভারে জয়ের জন্য ৩১ রান প্রয়োজন হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

আরও পড়ুনঃ সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে বরিশালের বড় পুঁজি

তবে ইনিংসের ১৯তম ওভারের তৃতীয় বলে দলীয় ১৯ বলে ২৭ রান করে সাজঘরে ফিরে যান মোসাদ্দেক। এরপর ক্রিজে আসেন হাসান আলি।

শেষ ওভারে জয়ের জন্য ২৪ রান প্রয়োজন হয় কুমিল্লার। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৬৫ রান সংগ্রহ করলে ১২ রানের হার নিয়ে মাঠ ছাড়ে তারা।

এই নিয়ে টান তিন ম্যাচে তিন হারের মুখ দেখলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে টানা তৃতীয় জয়ের দেখা পেলো ফরচুন বরিশাল।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ফ্র্যাঞ্চাইজি লীগ