আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

চট্টগ্রাম পর্বে ভালো শুরু পেয়েছে বরিশাল

বিপিএলে চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করছে ফরচুন বরিশাল। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টসে জিতে সাকিবের বরিশালকে ব্যাটিংয়ে পাঠান চট্টগ্রামের শুভাগত।

চট্টগ্রাম পর্বে প্রথম খেলায় ব্যাট করছে বরিশাল

চট্টগ্রাম পর্বে প্রথম খেলায় ব্যাট করছে বরিশাল। ছবিঃ সংগৃহীত

এই রিপোর্ট লেখা অবধি ১০ ওভারে শেষে ৩ উইকেট হারিয়ে ৯০ রান সংগ্রহ করেছে বরিশাল। সর্বোচ্চ ২১ বলে পাঁচ চারে ৩০ রান করে ফিরেছেন ওপেনার এনামুল হক।

আরেক ওপেনার মেহদী হাসান ফিরেছে ১২ বলে ২৪ করে। ৩ বলে ৮ করে আউট হয়েছেন অধিনায়ক সাকিব। বর্তমানে ক্রিজে আছেন দুই অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ (১৬) এবং ইব্রাহিম জর্দান (১২)।

ঢাকা পর্বে দুই ম্যাচে খেলে এক ম্যাচে জয় পায় ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুই ম্যাচে এক জয়ে পয়েন্ট টেবিলের তিনি বরিশাল। আর সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে চট্টগ্রাম।

আরও পড়ুনঃ বিপিএলে দর্শক দেখে খুশি বিসিবি, ফাইনালের আগে থাকবে জমকালো আয়োজন

ফরচুন বরিশালের একাদশ

চতুরাঙ্গ ডি সিলভা, এনামুল হক বিজয়, ইব্রাহিম জাদরান, সাকিব আল হাসান, ইফতিখার আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, করিম জানাত, কামরুল ইসলাম রাব্বি, খালেদ আহমেদ এবং সানজামুল ইসলাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশ

শুভাগত হোম (অধিনায়ক), আফিফ হোসেন, ম্যাক্স ও দাউদ, ইরফান শুক্কুর, উসমান খান, উন্মুক্ত চাঁদ, বিজয়াকান্ত বিশ্বকান্ত, মৃত্যুঞ্জয় চৌধুরি, আবু জায়েদ, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট