আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

এমন ফর্মহীন অবস্থা ৮ বছরে দেখিনি: পাপন

ক্রিকডট ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দল মাস দুয়েক ধরে ফর্মহীন অবস্থায় আছে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এমন পারফরম্যান্সে চরম অসন্তুষ্ট বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই। আসন্ন নিউজিল্যান্ড সিরিজ শেষে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

নিউজিল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণার পর শনিবার (৪ ডিসেম্বর) বিসিবি প্রাঙ্গণে এক প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গত ৮ বছরে বাংলাদেশ দলের এমন বাজে পারফরম্যান্স কখনো দেখেননি।

শুরু হয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে। কোনোভাবে বাছাইপর্ব পেরিয়ে যেতে পারলেও মূল রাউন্ডে বিধ্বস্ত হয় টাইগাররা। বিশ্বমঞ্চে এমন বাজে হারের পর ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং নিয়ে শুরু হয় নানা সমালোচনা।

বিশ্বকাপের পরপরই, বাংলাদেশ ঘরের মাঠে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্টের জন্য পাকিস্তানকে আয়োজক করে। তবে ভেন্যু পরিবর্তন হলেও পরিবর্তন হয়নি বাংলাদেশ ক্রিকেট দলের ফর্মে। তিন ম্যাচের টি-টোয়েন্টির তিনটিতে হেরেছে স্বাগতিকরা। এরপর দুই টেস্টের প্রথম ম্যাচে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরেছে মুমিনুল হকের দল।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার (৪ ডিসেম্বর) থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় ও শেষ টেস্টে বাংলাদেশের জন্য উল্লাস করছে দর্শকরাও। টাইগারদের নিয়মিত বাজে পারফরম্যান্সে হঠাৎ রেগে যান বিসিবি সভাপতি।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট