আমাদের সাথে যুক্ত থাকুন

Uncategorized

ক্রিকেট খেলেছেন কখনো? মাঠে গেছেন? ব্যাট-বল ধরেছেন?-প্রধানমন্ত্রী

sheikh hasina

ক্রিকেট খেলেছেন কখনো? মাঠে গেছেন? ব্যাট-বল ধরেছেন? টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবি নিয়ে হতাশ হতে মানা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সংবাদ সম্মেলনে বাংলাদেশের ভরাডুবি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে প্রধানমন্ত্রী বলেন, আপনারা এত হতাশ হন কেন? ক্রিকেট খেলেছেন কখনো? মাঠে গেছেন ? ব্যাটবল ধরেছেন?

ধরলে তো জানার কথা যে, কখনো ব্যাটে-বলে সংযোগে ছক্কা হয়, আবার কখনো হয় না। এই অঙ্ক সব ক্ষেত্রে মেলে না, এটাই বাস্তবতা। আমি এই হতাশা দেখতে চাই না। কয়েকটা ম্যাচে তো বাংলাদেশ চমৎকার খেলেছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, যেমনটা আমরা সবাই আশা করেছিলা সেটা হয়তো হয়নি। তবে আমি কখনও আমাদের ছেলেদের হতাশ করি না। আমি বলি, তোমরা আরও ভালো খেলো, আরও মনোযোগী হও, আরও প্র্যাকটিস করো। একে তো মহামারির সময় তারা খেলতে বা প্র্যাকটিস করতে পারে নি। তার উপর বাংলাদেশ এখন বিশ্বকাপে খেলছে, বড় বড় দলকে হারাচ্ছে, এটাই তো বড় কথা। তবে আমি চাই তাদের জন্য আরও প্রস্তুতির ব্যবস্থা করতে।

তারা যেন আরও ভালো খেলতে পারে সেদিকেই মনোযোগ দিতে চাই। আমাদের এটা মানসিক রোগের মতো হয়ে গেছে যে, একটুতেই হতাশ বা একটুতেই উৎফুল্ল হয়ে যাই। এত দ্রুত হতাশ বা উৎফুল্ল হবার দরকার নেই। মাঝামাঝি ধৈর্য্য ধরে থাকুন। আগামীতে নিশ্চয়ই ভালো করবে বাংলাদেশ।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন Uncategorized