আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

কোহলির জন্য আটকে ছিলো বিয়ে, অবশেষে সাতপাকে বাঁধা যুবক!

ক্যারিয়ারে ৭০তম সেঞ্চুরির পর এক হাজার দিনেরও বেশি সময় সেঞ্চুরি ক্ষরায় ভুগেছিলেন বিরাট কোহলি। প্রিয় তারকার ৭১তম সেঞ্চুরির দেখা না পেলে বিয়ে করবেন না বলে প্রতিজ্ঞা করেছিলেন এক ভক্ত। অবশেষে সেঞ্চুরির দেখা পেয়েছেন কোহলি, আর বিয়েও করেছেন ওই যুবক।

কোহলির জন্য আটকে ছিলো বিয়ে, অবশেষে সাতপাকে বাঁধা যুবক!

কোহলির জন্য আটকে ছিলো বিয়ে, অবশেষে সাতপাকে বাঁধা যুবক! ছবিঃ সংগৃহীত

ঘটনা ২০২২ এশিয়া কাপ চলাকালীন। ভারতের প্রতি ম্যাচই পোস্টার হাতে গ্যালারিতে দেখা গিয়েছিল এক যুবককে। তার পোস্টারে লেখা ছিল, ‘যত দিন না কোহলি নিজের ৭১তম শতরান করছেন; তত দিন আমি বিয়ে করব না।’

ওই যুবকের নাম আমান আগারওয়াল। সেসময় পস্টার হাতে ভাইরাল হন নেটমাধ্যমে। এরপর এশিয়া কাপেই আফগানিস্তানের বিপক্ষে ক্যারিয়ারের ৭১তম সেঞ্চুরি করেন কোহলি। তখনই বিয়ে করার পণ করেন আরমান।

তবে তার বিয়ে হতে হতে আরও তিনটি সেঞ্চুরির দেখা পেয়েছেন বিশ্ব ক্রিকেটের ব্যাটিং মায়েস্ত্রো। মজার ব্যপার হলো, এর মধ্যে একটি সেঞ্চুরি পড়েছিল আমানের বিয়ের দিন।

নিজের বিয়ের কথাও টুইট করে জানিয়েছেন আমান। বরের সাজে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, থিরুভানান্তপুরমে সেঞ্চুরি করে ব্যাট উঁচিয়ে দর্শকদের অভিনন্দনের জবাবে দিচ্ছেন কোহলি। আর সেই ছবিকে সামনে রেখে টেলিভিশনের সামনে দাঁড়িয়ে আমান।

পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, আমি ৭১তম শতরান চেয়েছিলাম। কিন্তু আমার বিশেষ দিনে কোহলি ৭৪তম শতরান উপহার দিলেন। আমানের টুইট করার পর সেটি এখন অবধি ১.২ মিলিয়নের ওপর ভিউ হয়েছে। রিঅ্যাক্ট পড়েছে ৪০ হাজারের বেশি।

থিরুভানান্তপুরমে ১১০ বলে ১৬৬ রানের ইনিংস খেলেছিলেন কোহলি। একদিনের ক্রিকেটে এটি ৪৬তম শতরান। সবচেয়ে বেশি শতরান শচীন টেন্ডুলকারের। তিনি ৪৯টি শতরান করেছেন। তবে শচীনের চেয়ে অনেক এগিয়ে কোহলি। শচীন যেখানে ৪৬টি শতরান করতে খেলেছিলেন ৪৩১ ইনিংস। সেখানে কোহলি খেলেছেন মাত্র ২৬৮ ইনিংস।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট