আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

কুমিল্লার হয়ে খেলতে ঢাকায় ক্রিকেট আশ্চর্য মঈন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে এবারের অষ্টম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার কথা ছিলো ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলীর। চলমান বিপিএলে কুমিল্লার হয়ে মাঠ কাঁপানোর জন্যে বাংলাদেশে এসেছেন এই তারকা খেলোয়াড়।

২রা ফেব্রুয়ারী, বুধবার সকালে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নেমেছেন তিনি। তার ঢাকায় অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র‍্যাঞ্জাইজি।

ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের মধ্যকার নিজেদের টি-টোয়েন্টি সিরিজের কারনে বিপিএলে কুমিল্লার হয়ে প্রথম চারটি ম্যাচ খেলতে পারেন নি মঈন আলী। আর তাই জাতীয় দলের কার্যক্রম শেষ করেই বাংলাদেশে এসেছেন তিনি। আগামীকাল বৃহস্পতিবার কুমিল্লা তাদের পঞ্চম ম্যাচ খেলতে নামবেন। আর সেদিনই হয়তো খেলতে দেখা যেতে পারে ইংল্যান্ডের এই খেলোয়াড় কে।

বিপিএলে কুমিল্লার অন্যতম শক্তি মঈন আলী। তার দলে যোগ দেওয়ার বিষয়টি বাড়তি মনোবল দিতে পারে দুইবারের শিরোপাজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। নিজেদের ক্যারিবীয় সিরিজে দারুন ফর্মে ছিলেন মঈন। নিজেদের দ্বিতীয় ম্যাচে তার অলরাউন্ডার নৈপুণ্যে জিতিয়েছেন দলকে। চতুর্থ ম্যাচে হাঁকিয়েছেন অসাধারণ অর্ধশতক।

এবারের বিপিএলে দলে ৩ জনের বেশি বিদেশি নেওয়া যাবেনা এমন নীতিমালা দিয়েছে কমিটি। কুমিল্লা এবার মাঠে নেমেছে ফাফ ডু প্লেসি, ক্যামেরন ডেলপোর্ট ও করিম জানাতকে নিয়ে। মঈন আলী আসায় এবার তাকে দলে নিতে একাদশে আনতে হবে পরিবর্তন। তার সাথে আরো বাকি আছেন নারাইনও। চোটের কারনে এখনো তাকেও মাঠে নামানো হয়নি।

ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ জেতা মঈন আলী টেস্টকে বিদায় জানিয়ে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে। সেই হিসেবে ফ্র‍্যাঞ্জাইজি লীগ গুলো তার চাহিদা আকাশচুম্বী। আর তা মাথায় রেখেই ড্রাফটের আগেই তাকে দলে নিয়ে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট