আমাদের সাথে যুক্ত থাকুন

অস্ট্রেলিয়া

এ বছরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলবেন ওয়ার্নার

এ বছরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলবেন ওয়ার্নার

ইঙ্গিতটা আগেই দিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। গত বছর নভেম্বরে বলেছিলেন, এই বছরের অ্যাশেজ খেলে টেস্ট ক্যারিয়ারের ইতি টানবেন। আর সেই কথা থেকে নড়চড় করছেন না অজি ওপেনার। সম্প্রতি একটি গনমাধ্যমে জানালেন, আন্তর্জাতিক ক্রিকেটে এটাই সম্ভবত তার শেষ বছর।

ওয়ার্নার আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখনে ২০০৯ সালে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে। এরপর একে একে অভিষিক্ত হন টেস্ট ও ওয়নাডেতেও।

আন্তর্জাতিক ক্রিকেটে মোট ১৭ হাজারের বেশি রান করা ৩৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান টেস্টে করেছেন ৮১৩২ রান। এর মধ্যে গত তিন বছর ধরে এই পরিসরে পাচ্ছিলেন না সেঞ্চুরির দেখে। এমসিজিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডাবল সেঞ্চুরিতে সেই খরাও কাটিয়েছেন ডিসেম্বরে।

আরও পড়ুনঃ ৩০ পয়েন্ট বাদ গেলেও আফগানিস্তানের বিপক্ষে খেলবে না অস্ট্রেলিয়া

গত ৯ বছর ধরে খেলেন নি নিজ দেশের ফ্রঞ্চাইজি লীগ বিগ ব্যাশও। এবার সেখানেও খেলবেন। শুক্রবার পার্থ স্কর্চার্সের বিপক্ষে সিডনি থান্ডারের হয়ে খেলবেন অজি ওপেনার।

এই ম্যাচের আগে ভবিষ্যৎ নিয়ে কথা বললেন ওয়ার্নার, ‘সম্ভবত আন্তর্জাতিক ক্যারিয়ারে আমার শেষ বছর। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপেও আমি চোখ রাখছি, আমেরিকায় শেষ করা, সেখানে জিতে শেষ করা হবে দারুণ। তবে আগে দলে জায়গা পাওয়ারও ব্যাপার আছে।’

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন অস্ট্রেলিয়া