আমাদের সাথে যুক্ত থাকুন

ফ্র্যাঞ্চাইজি লীগ

ইফতেখার-সাকিব তাণ্ডবে লণ্ডভণ্ড রংপুর

৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫০ রান। আর ২০ ওভার শেষে রান ৪ উইকেটে ২৩৮! বিপিএলে আজ দিনের দ্বিতীয় ম্যাচে এমনই তাণ্ডব চালিয়েছেন ফরচুন বরিশালের দুই ব্যাটার সাকিব আল হাসান এবং ইফতেখার আহমেদ।

ইফতেখার-সাকিব তাণ্ডবে লণ্ডভণ্ড রংপুর

ইফতেখার-সাকিব তাণ্ডবে লণ্ডভণ্ড রংপুর

এই জুটিতে তাণ্ডবে ভর করেই শুরুতে ধুকতে থাকা বরিশাল শেষ অবধি গড়েছে রানের পাহাড়। সাকিব খেলেছেন ক্যারিয়ার সেরা ৪৩ বলে ৮৯ রানের ইনিংস। যেখানে ছিল ৯ চার আর ৬ ছক্কার বাউন্ডারি, আর স্ট্রাইক রেট ২০৬।

অন্যদিকে ৪৫ বল খেলে সেঞ্চুরি আদায় করে নিয়েছেন ইফতেখার। ২২২ স্ট্রাইক রেটের এই ইনিংসে ছিল ৯ ছক্কা আর ৬ চারের বাউন্ডারি। দুজনেই অপরাজিত থেকে নির্ধারিত ২০ ওভার শেষে ২৩৮ রানে থামেন।

এর আগে সাগরিকায় বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স। তবে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হলেও দলীয় ৩০ রানে এনামুল হক আউট হলে প্রথম ধাক্কা খায় সাকিব আল হাসানের দল।

আরও পড়ুনঃ আগে ব্যাট করতে নেমে চাপে আছে সাকিবের বরিশাল

এরপর মেহেদি মিরাজ (২২), ইব্রাহিম জারদার (০) এবং মাহমুদুল্লাহও (০) ফেরেন দ্রুত। এমন চাপ থেকেই সাকিব আর ইফতেখার মিলে দলকে টেনে তুলে গড়েছেন রানে পাহাড়।

রংপুরের হয়ে বলার মতো বোলিং কেউই করেন নি। হাসান মাহমুদ ও হারিস রউফ নেন ২টি করে উইকেট। ৪ ওভারে সর্বোচ্চ ৫৭ রান দিয়েছেন রবিউল হক।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ফ্র্যাঞ্চাইজি লীগ