আমাদের সাথে যুক্ত থাকুন

ফ্র্যাঞ্চাইজি লীগ

আবারও বিতর্কে জড়ালেন সাকিব

এবারের বিপিএল শুরু পর থেকে এই টুর্নামেন্ট যতটা না চর্চায় আছে, তার চেয়ে বেশি চর্চায় আছেন সাকিব আল হাসান। আজ (১০ জানুয়ারি) আবার নতুন আলোচনার জন্ম দেন বরিশাল অধিনায়ক।

আবারও বিতর্কে জড়ালেন সাকিব

আবারও বিতর্কে জড়ালেন সাকিব। ছবিঃ সংগৃহীত

মাঠে তখন রংপুর রাইডার্স বনাম ফরচুন বরিশালের খেলা চলছিল। দ্বিতীয় ইনিংসে খেলা শুরু আগে হঠাতই শেরে বাংলায় উত্তেজনা দেখা দেয়। কারণ কী? কারণ হলো, প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও দেখা গেলো সাকিব আল হাসানের রুদ্রমূর্তি।

রংপুর রাইডার্সের বিপক্ষে দ্বিতীয় ইনিংস শুরুর আগে হঠাৎ মাঠে ঢুকে গেলেন ফরচুন সাকিব আল হাসান। শুধু মাঠে ঢোকাই নয়, মাঠে এসে দায়িত্বরত দুই আম্পায়ারের সঙ্গে তর্কে লিপ্ত হন।

কিন্তু সাকিব কেন এমন করলেন? পরে জানা গেলো, ফরচুন বরিশালের ওপেনার চতুরঙ্গ ডি সিলভা আর এনামুল হক বিজয় যখন মাঠে যান তা দেখে বাঁ-হাতি স্পিনার রাকিবুল হাসানের হাতে বল তুলে দেন।

আরও পড়ুনঃ রংপুরকে হারিয়ে প্রথম জয় পেলো বরিশাল

রংপুরের ধারণা ছিল স্ট্রাইকে থাকবেন ডানহাতি বিজয়। কিন্তু যখন দেখা গেলো বাঁ-হাতি ব্যাটার চতুরঙ্গ প্রথম বল ফেস করবেন, তখন রংপুর অধিনায়ক বাঁ-হাতি স্পিনার রাকিবুলের পরিবর্তে অফস্পিনার মেহদি হাসানকে বোলিংয়ের জন্য বলতে থাকেন।

অন্যদিকে সাকিবও ড্রেসিংরুম থেকে তখন চতুরঙ্গ ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে নিতে চেষ্টা করেন। কিন্তু আম্পায়াররা তা মানতে রাজি হননি।

সে কারণে রেগেমেগে প্রথমে দুই ওপেনারকে সাজঘরে ফেরার সঙ্কেত দেন সাকিব। পরে মাঠে ঢুকে আম্পায়ারদের সাথে উত্তেজিত ভাষায় কথা বলতে থাকেন। এক পর্যায়ে শান্ত হয়ে সাজঘরে ফেরেন।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ফ্র্যাঞ্চাইজি লীগ