আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

আইএলটি মাতাতে তর সইছে না ইংলিশ ব্যাটারের

‘আমি অনেক রোমাঞ্চিত। আমি এই মেগা লিগের অংশ হতে পেরে অনেক খুশি। যেটা অনেক প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হতে যাচ্ছে এবং সকল খেলোয়াড় তাদের সেরাটাই দেবে’ -ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে (আইএলটি-২০) খেলার সুযোগ পেয়ে এভাবেই নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ইংলিশ উইকেট রক্ষক ব্যাটার টম ব্যান্টন।

আইএলটি মাতাতে তর সইছে না ইংলিশ ব্যাটারের

আইএলটি মাতাতে তর সইছে না ইংলিশ ব্যাটারের। ছবিঃ সংগৃহীত

ব্যান্টন খেলবেন আদানি স্পোর্টসলাইনের দল গালফ জায়ান্টসের হয়ে। লিগ শুরুর তৃতীয় দিন গালফের যাত্রা শুরু হবে আবুধাবি নাইটরাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে। ১৩ জানুয়ারি থেকে শুরু হবে আইএলটি-২০। শেষ হবে ১২ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে।

একঝাঁক তারকা ক্রিকেটার দিয়ে গড়া হয়েছে গালফ জায়ান্টসের স্কোয়াড। অসস্ট্রেলিয়ার ক্রিস লিন, ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ার, ইংল্যান্ডের জেমস ভিন্স এবং ক্রিস জর্দান মাঠ মাতাবেন গালফের হয়ে। কোচ হিসেবে আছেন জিম্বাবুয়ের তারকা কোচ অ্যান্ডি ফ্লাওয়ার।

আরও পড়ুনঃ কুমিল্লাকে হারিয়ে সিলেটের জয়ের হ্যাটট্রিক

কোচ নিয়ে বলতে গিয়ে বেন্টনের ভাষ্য, ‘ফ্লাওয়ার বিশ্বের একজন সেরা কোচ। আমি তার সঙ্গে টি-টেনে কাজ করেছি। আমাকে এখানে আনার জন্য প্রস্তাব দিয়েছেন ফ্লাওয়ারই। আমি অনেক কিছু শিখেছি তার থেকে। আমি অনেক আনন্দিত এই দলের অংশ হতে পেরে।’

‘আমার সৌভাগ্য, গালফের অনেকের সঙ্গেই আমি আগে খেলেছি। এখানে অনেক ইংলিশ ক্রিকেটার আছে, হেটমায়ারের সঙ্গে খেলার জন্য আমি অনেক রোমাঞ্চিত। তাদের অনেককেই আমি জানি। এটা আমার জন্য অনেক সহজ হবে’ -কোচের পর সতীর্থদের এভাবেই বলেছেন ব্যান্টন।

টি-টোয়েন্টি ক্রিকেটে বিস্ফোরক ব্যাটার হিসেবে পরিচিত ব্যান্টন। স্বীকৃত টি-টোয়েন্টির ৯৮ ম্যাচে তিনি দুবার তিন অঙ্কের ম্যাজিক ফিগার পার হয়েছেন। দেশের হয়ে ১৪ টি-টোয়েন্টিতে হাঁকিয়েছেন দুটি ফিফটি।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট