Connect with us

আইএলটি-২০

আইএলটির প্রথম ম্যাচে এক রভম্যানের সঙ্গে পারেননি রাসেল-নারাইনরা

আমিরাতের ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে রভম্যান পাওয়েলের শুরুটা হয়েছে স্বপ্নের মতো। ব্যাটে বল অলরাউন্ডিং পারফরম্যান্স করে দলকে প্রথম আসরের প্রথম ম্যাচে জয় উপহার দিয়েছেন এই ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার।

আইএলটির প্রথম ম্যাচে এক রভম্যানের সঙ্গে পারেননি রাসেল-নারাইনরা

আইএলটির প্রথম ম্যাচে এক রভম্যানের সঙ্গে পারেননি রাসেল-নারাইনরা। ছবিঃ সংগৃহীত

বিশ্ব ক্রিকেটে নতুন বার্তা দিয়ে শুক্রবার শুরু হয়েছে আইএলটি-২০। প্রথম ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় দুবাই ক্যাপিটালস-আবুধাবি নাইটরাইডার্স। এই ম্যাচে ৭৩ রানে আবুধাবিকে হারিয়ে টুর্নামেন্টে শুভসূচনা করে দুবাই। ব্যাট হাতে ৪৮ আর বল হাতে ২ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরষ্কার পান দুবাইয়ের অধিনায়ক রভম্যান।

টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৮৭ রান করে দুবাই। সর্বোচ্চ ৪৮ রান করেন রভম্যান। এ ছাড়া রবিন উথাপ্পা ৪৩, জো রুট ও সিকান্দার রাজা ২৬ রান করে আউট হন। রবি রামপাল ও আলী খান সর্বোচ্চ ২টি করে উইকেট নেন।

রান তাড়া করতে নেমে প্রথম ওভার থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। ব্যাটিং বিপর্যয়ের কবলে পড়ে শেষ পর্যন্ত আর এই ধাক্কা সামলে কাটিয়ে উঠতে পারেনি তারা।

আরও পড়ুনঃ অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু বাঘিনীদের

একপ্রান্তে একা লড়েছেন পল স্টার্লিং। তার ব্যাট থেকে আসে ৩৮ বলে ৫৪ রান। দ্বিতীয় সর্বোচ্চ রান ১২। আর কোনো ব্যাটারই দুই অঙ্কের ঘর পার হতে পারেনি। ৯ উইকেট হারিয়ে ১১৪ রানে থামে আবুধাবির ইনিংস।

দুবাইয়ের হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন আকিফ রাজা, মুজিব উর রহমান ও রভম্যান। ১ উইকেট নিলেও চার ওভারে মাত্র ১৪ রান দেন ইসিরু উদানা।

Advertisement

More in আইএলটি-২০